নিষ্প্রাণ হয়ে বেঁচে রয়েছেন, সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার কথায় চোখে জল নেট জনতার

সেরে উঠবেন বলে আশা প্রকাশ করেন ত্রিশলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 11, 2020, 07:42 PM IST
নিষ্প্রাণ হয়ে বেঁচে রয়েছেন, সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার কথায় চোখে জল নেট জনতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তিনি বেঁচে রয়েছেন ঠিকই কিন্তু তাঁর যেন প্রাণ নেই। নির্জীব হয়ে বেঁচে রয়েছেন। এবার এমনই জানালেন সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন ত্রিশলা দত্ত। যেখানে তিনি জানান, বর্তমানে তিনি বেঁচে রয়েছেন ঠিকই কিন্তু নিষ্প্রাণ হয়ে। কবে এই পরিস্থিত থেকে মুক্তি পাবেন, তা জানা নেই। তবে একদিন ঠিকই তিনি সেরে উঠবেন বলেও আশা প্রকাশ করেন সঞ্জয়-কন্যা।

আরও পড়ুন :  বেবি বাম্প নিয়ে মু্ম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়লেন করিনা, ভাইরাল ছবি

গত বছর মৃত্যু হয় সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্তের বিশেষ বন্ধুর। ওই ঘটনার পর ভেঙে পড়েন তিনি। বন্ধুর মৃত্যুর পর তিনি কীভাবে বেঁচে থাকবেন, তা নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি। এরপরই নিজেকে বাড়ির মধ্যে আটকে ফেলেন ত্রিশলা। এমনকী, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলও প্রাইভেট করে দেন অভিনেতা-কন্যা। এরপর লকডাউনের মধ্যে নিজে বাড়িতে থেকে কাউন্সেলিংও করান ত্রিশলা। তবে লকডাউনের মধ্যে কাউন্সেলিংয়ে তিনি অনেকটাই সেরে উঠেছেন বলেও জানান সঞ্জয়-রিচার মেয়ে। এবার বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন সঞ্জয়-কন্যা। তিনি বলেন, বন্ধুকে ছাড়া তিনি বেঁচে রয়েছেন ঠিকই কিন্তু নির্জীব হয়ে।

এদিকে সম্প্রতি সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ে। ক্যানসারে আক্রান্ত  হওয়ার পর সঞ্জয় দত্ত মার্কিন মুলুকে চিকিৎসা করাতে যাবেন বলে শোনা যায়। মার্কিন মুলুকে চিকিৎসা করাতে গেলে, সেখানে তাঁরা সঙ্গে স্ত্রী মান্যতা, বোন প্রিয়ার পাশাপাশি ত্রিশলাও থাকবেন বলে জানা যায়। যদিও শেষ পর্যন্ত বিদেশে না গিয়ে দেশেই চিকিৎসা করাচ্ছেন সঞ্জয় দত্ত। বর্তমানে সঞ্জয় অনেকটাই ভাল আছেন বলেও জানা যায় অভিনেতার পরিবারের তরফে।

.