জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আমির খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী রীনা দত্তের মেয়ে আয়রা খানের বিয়ে উপলক্ষ্যে বিশাল আয়োজন উদয়পুরে। ৭ জানুয়ারি থেকেই শুরু হয়ে গেছে এই বিয়ের অনুষ্ঠান। এবার সেখানেই গার্লফ্রেন্ডের সঙ্গে দেখতে পাওয়া গেল আমির খানের ভাগ্নে অভিনেতা ইমরান খানকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Rashid Khan: প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী রশিদ খান...


যদিও প্রেমিকা লেখা ওয়াশিংটনের সহ্গে সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে স্বীকার করেননি অভিনেতা। জানুয়ারির ১০ তারিখ বিয়ে আয়রা এবং নূপুরের। তার আগেই একাধিক অনুষ্ঠানে মেতেছে খান পরিবার। ৮ তারিখ ছিল আয়ারার মেহেন্দি অনুষ্ঠান। আর সেখানেই একসঙ্গে দেখতে পাওয়া গেছে ইমরান এবং তাঁর রিউমার্ড গার্লফ্রেন্ড লেখা ওয়াশিংটন।


ইমরান এবং লেখার সঙ্গে দেখতে পাওয়া যায় ইমরানের মা এবং তাঁর কন্যাকেও। আয়রা এবং ইমরানের বোন জ্যান একটি ছবি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানেই পুরো পরিবারের সঙ্গে ধরা পড়েছেন অভিনেতা। তাঁদের প্রত্যেকের মাথাতেই ছিল ফুলের টিয়ারা। সাদা নীল লেহেঙ্গাতে লেখাকে লাগছিল দারুণ সুন্দর।



WATCH: আমিরের মেয়ের বিয়েতে গান গাইলেন কিরণ, চোখ সরাতে পারবেন না ভিডিয়ো থেকে


১০ তারিখ বিকেল ৪টের সময় আনুষ্ঠানিক ভাবে বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন আমির কন্যা আয়রা। বিয়ের পর মুম্বইয়ে হবে তাঁদের রিস্পশন। সেখানেই উপস্থিত থাকবেন বলি তারকারা। বিয়ে পাশাপাশি মেহেন্দি, সঙ্গীত, পাজামা পার্টি, হাই টি বিভিন্ন অনুষ্ঠান চলবে উদয়পুরে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)