নিজস্ব প্রতিবেদন: ২০২০-তেই বিয়ে করছেন আদিত্য নারায়ণ। নিজের দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। আদিত্য নারায়ণের বিয়ের খবর দিয়ে এভাবেই সবাইকে কার্যত চমকে দিলেন (Neha Kakkar) নেহা কক্কর। কি অবাক লাগছে শুনে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মালাবদলের পর মন্ত্র উচ্চারণ করে গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর-আদিত্য নারায়ণ!
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি নেহা কক্কর জানান, তাঁর বন্ধু আদিত্য নারায়ণ চলতি বছরেই বিয়ে করছেন। তবে তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন না আদিত্য।  নিজের দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে আদিত্য সাতপাকে বাঁধা পড়ছেন বলে খোলাখুলি জানান নেহা কক্কর। পাশাপাশি (Aditya Narayan) আদিত্য এবং তাঁর বান্ধবীর ভবিষ্যত জীবনের জন্যও শুভেচ্ছা জানান (Bollywood) বলিউড গায়িকা।


আরও পড়ুন : ৫ বছর ধরে করছিলেন চেষ্টা, প্রকাশ্যে শিল্পার জীবনের অজানা রহস্য
নেহা কক্করের ওই কথা শুনে রীতিমতো চমকে যান তাঁর ভক্তরা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়ে উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ যেখানে নেহাকে তাঁদের পূত্রবধূ হিসেবে বেজায় পছন্দ বলে জানান, সেখানে কীভাবে সিদ্ধান্ত পালটে যেতে পারে! শুধু তাই নয়, আদিত্য নারায়ণকেও নিজেদের জামাই হিসেবে পছন্দ বলে স্পষ্ট জানান নেহার মা। তবে নেহার বাবা-মা কিংবা উদিত নারায়ণ, দীপা নারায়ণ, কারও ইচ্ছাই যে শেষ পর্যন্ত আর ফলপ্রসূ হচ্ছে না, তা স্পষ্ট হয়ে যায় নেহার কথায়।


আরও পড়ুন : নেহা কক্করের সঙ্গে ছেলে আদিত্যর বিয়ে! মুখ খুললেন উদিত নারায়ণ
প্রসঙ্গত, (Udit Narayan) উদিত নারায়ণ জানান, আদিত্য তাঁদের একমাত্র সন্তান। তিনি যদি বিয়ে করেন, তাহলে বাবা-মাকেই সবার প্রথমে জানাবেন। কিন্তু ছেলের মুখ থেকে এমন কিছু তাঁরা শুনতে পাননি। ইন্ডিয়ান আইডলের জনপ্রিয়তা বাড়ানোর জন্যই নেহা-আদিত্যর বিয়ের গুঞ্জন ছড়ানো হচ্ছে বলেও মন্তব্য করেন উদিত।