মালাবদলের পর মন্ত্র উচ্চারণ করে গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর-আদিত্য নারায়ণ!

ভাইরাল নেহা-আদিত্যর বিয়ের ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 13, 2020, 11:08 AM IST
মালাবদলের পর মন্ত্র উচ্চারণ করে গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর-আদিত্য নারায়ণ!

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করে নিলেন (Neha Kakkar) নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ! অগ্নি সাক্ষী করে, পুরোহিতের সামনে মন্ত্রোচ্চারণ করে, একে অপরের সঙ্গে মালাবদল এবং সাতপাক ঘুরে নিলেন জনপ্রিয় দুই তারকা। বিশ্বাস হচ্ছে না তো? ভাবছেন ১৪ ফেব্রুয়ারির কথা বলে আগেভাগেই বিয়ে সেরে ফেললেন নেহা-আদিত্য! 

আরও পড়ুন : বোরখা পরায় এ আর রহমানের মেয়েকে নিয়ে সমালোচনা তসলিমার, বাংলাদেশি লেখিকাকে পালটা আক্রমণ নেটিজেনদের
দেখুন দুই তারকার বিয়ের ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের ফ্যান পেজের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়।  যেখানে অগ্নি সাক্ষী করে উদিত নারায়ণের ছেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে দেখা যায় বলিউডের রিমেক কুইনকে। সুরকার বিশাল দাদলানির হাজিরায় নেহা-আদিত্যর বিয়ে সম্পন্ন হয়ে যায়। যদিও ভিডিয়ো লক্ষ করলে বুঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। নেহা-আদিত্যর বিয়ের এপিসোডই কি ১৪ ফেব্রুয়ারি দর্শকদের সামনে তুলে ধরবে সংশ্লিষ্ট ওই চ্যানেল! সেটা অবশ্য সময়ই বলবে। কিন্তু শুধুমাত্র শোয়ের স্বার্থেই কি সাতপাক ঘুরলেন, না কি আদতে মন্ত্র পরে একে অপরকে জীবনসঙ্গী বেছে নিলেন, সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে। 

আরও পড়ুন :  নেহা কক্করের সঙ্গে আদিত্যর বিয়ে নিয়ে বিস্ফোরক উদিত নারায়ণ, কী বললেন জনপ্রিয় গায়ক
নেহা কক্কর এবং (Aditya Narayan) আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় উদিত নারায়ণকে। যার উত্তরে (Bollywood) বলিউডের জনপ্রিয় গায়ক জানান, আদিত্য তাঁদের একমাত্র সন্তান। তাই আদিত্য বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার আগে বাবা-মাকেই জানাবেন।  কিন্তু এখনও পর্যন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আদিত্য তাঁদের কিছুই জানাননি বলেও জানান উদিতজি। পাশাপাশি উদিত নারায়ণ এও জানিয়ে দেন, সংশ্লিষ্ট ওই চ্যানেল শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্যই নেহা, আদিত্যর বিয়ের গল্প ফাঁদছে হয়তো। নেহা, আদিত্যর বিয়ে নিয়ে উদিত নারায়ণের ওই আশঙ্কা প্রকাশের পর জোর শোরগোল শুরু হয়ে যায় দুই তারকার ভক্তদের মধ্যে।