নিজস্ব প্রতিবেদন: ​নতুন করে সম্পর্কে জড়ালেন আমির খানের মেয়ে ইরা খান। আমির খানের ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে সম্পর্কে জড়ালেন ইরা। নূপুর শিখরের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ইরা খানের নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



ইরা প্রথমে মিশাল কৃপালিনীর সঙ্গে সম্পর্কে জড়ান। প্রায় ২ বছর ধরে সম্পর্কের পর অবশেষে মিশাল কৃপালিনীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ইরা খানের। মিশাল কৃপালিনীর সঙ্গে বিচ্ছেদের পর তা স্পষ্টভাবে জানিয়ে দেন আমির-কন্যা। এবার নূপুর শিখরের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য ইরা না করলেও, আমিরের ফিটনেস কোচ নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি প্রকাশ করেন। তারপর থেকেই বিষয়টি নিয়ে জোর কদমে গুঞ্জন শুরু হয়।


আরও পড়ুন : '৩ বছর ধরে যৌনতা এড়িয়ে চলছি', সানা খানের সঙ্গে তুলনার পর জবাব সোফিয়ার


জানা যাচ্ছে, গত ৬ মাস ধরে  নূপুর শিখরের সঙ্গে ডেটিং করছেন ইরা খান। লকডাউনের মাঝেই ওই দুজনে একে অপরের সঙ্গে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরে আমির খানের বাগান বাড়িতে দুজনকে সময় কাটাতে দেখা যায়। উৎসবের মরশুম জুড়ে প্রায় একসঙ্গেই ছিলেন ইরা খান এবং নূপুর শিখর। এমনকী, নুপূরের সঙ্গে মা রীনা দত্তকেও পরিচয় করিয়ে দিয়েছেন ইরা। তাঁরা দুজন একে অপরের সম্পর্কে সবকিছু জেনে বুঝে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান বলেও জানা যাচ্ছে।