নিজস্ব প্রতিবেদন : বিবাহবার্ষিকীর আগে এবার ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন আমির খান। স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে দেখা যায় আমিরকে। ১৫তম বিবাহবার্ষিকীর আগে স্ত্রী কিরণ, ছেলে আজাদ এবং ইরাকে নিয়ে বেরিয়ে পড়েন আমির খান। মুম্বই বিমানবন্দরে দেখা যায় বলিউড (Bollywood) সুপারস্টারকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : Salman Khan যেন একজন 'দেবদূত', ধন্যবাদ রেমো ডিসুজার স্ত্রীর


১৫তম বিবাহবার্ষিকীতে আমির- কিরণ, আজাদের সঙ্গে দেখা যায় সুপারস্টারের প্রথম পক্ষের মেয়ে ইরা খানকে। সৎ মা কিরণের সঙ্গে ইরা এবং জুনেদের বেশ ভাল সম্পর্ক এবং বন্ধুত্ব। সেই কারণে এবার আমির (Aamir Khan), কিরণের সঙ্গে ইরা (Ira Khan) এবং জুনেদকেও দেখা যায় ছুটি কাটানোর জন্য মুম্বই বিমানবন্দর থেকে উড়ে যেতে। আমির খানের পরিবারের সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যায় অভিনেতার ভাগ্নে ইমরান খান এবং তাঁর মেয়েকে। আমির-কিরণের ১৫তম বিবাহবার্ষিকীতে অভিনেতার গোটা পরিবার একত্রিত হচ্ছেন বলেই দেখা যায় ছবিতে। আমির খান এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে। প্রসঙ্গত, বিমানবন্দরে স্ত্রী কিরণের মুখ থেকে মাস্ক টেনে খুলে দিতে দেখা যায় আমির খানকে।


আরও পড়ুন 


দেখুন..


 





প্রসঙ্গত মহারাষ্ট্রের মহাবালেশ্বরে আমির খানের যে বাগান বাড়ি রয়েছে, সেখানেও সম্প্রতি গোটা পরিবারের সঙ্গে দীপাবলি কাটাতে দেখা যায় ইরা খানকে। জানা যায়, ওই বাগান বাড়িতেই আমির খানের ফিটনেস কোচ নপুর শিখরের সঙ্গে ইরাকে সময় কাটাতে দেখা যায়। জানা যায়, লকডাউনের মাঝেই ওই দুজন একে অপরের সঙ্গে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরে আমির খানের বাগান বাড়িতে দুজনকে সময় কাটাতে দেখা যায়। উৎসবের মরশুম জুড়ে প্রায় একসঙ্গেই ছিলেন ইরা খান এবং নূপুর শিখর। এমনকী, নিজেদের সম্পর্কের কথা মা রিনা দত্তকেও ইরা খান জানিয়েছেন বলে খবর।