Salman Khan যেন একজন 'দেবদূত', ধন্যবাদ রেমো ডিসুজার স্ত্রীর

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করে সলমনের প্রতি ধন্যবাদ জানান লিজেল ডিসুজা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 26, 2020, 04:59 PM IST
Salman Khan যেন একজন 'দেবদূত', ধন্যবাদ রেমো ডিসুজার স্ত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সলমন খানকে ধন্যবাদ জানালেন রেমো ডিসুজার (Remo D'Souza) স্ত্রী। দুঃসময়ে সলমন যেভাবে তাঁদের পাশে দাঁড়িয়েছেন, মানসিক শক্তি যুগিয়েছেন, তার জন্যই বলিউড ভাইজানকে ধন্যবাদ জানান রোমোর স্ত্রী লিজেল ডিসুজা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিজেল ডিসুজা বলেন, সলমন খানকে ধন্যবাদ তাঁদের পাশে থাকার জন্য।  রেমো হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই সলমন সব সময় তাঁদের মানসিক শক্তি যুগিয়েছেন।  বাড়িয়েছেন মনোবল। সলমন (Salman Khan) একজন 'অ্যাঞ্জেল' (দেবদূত) বলেও মত প্রকাশ করেন লিজেল। 

সলমনের পাশাপাশি বন্ধু, পরিবারকেও জন্যবাদ জানান লিজেল ডিসুজা (Lizelle D'Souza)। পাশাপাশি হাসপাতাল, সেখানকার চিকিৎসক,চিকিৎসা কর্মী প্রত্যেককে ধন্যবাদ জানান লিজেল। প্রসঙ্গত, সলমন খানের 'রেস থ্রি'-র প্রযোজক হলেন রেমো ডিসুজা।

আরও পড়ুন : বিয়ের পর প্রথম ক্রিসমাস, গৌরবের কোলে ছোট্ট শিশু কে? আগ্রহী অনুরাগীরা

রেমো যে তাঁর কাছে ফিরে এসেছেন, সেটাই সবচেয়ে বড় পাওয়া এই ক্রিসমাসে (Chrismas)।  রেমোকে কাছে পেয়ে তাঁর সব কষ্টের অবসান হয়েছে বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেন জানান রেমো ডিসুজার স্ত্রী। 

আরও পড়ুন : Arjun-র সঙ্গে সম্পর্ক,একই বাড়িতে বসবাস, মুখ খুললেন Malaika

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি হৃদযন্ত্রে সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করা হয় বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজাকে। সঙ্গে সঙ্গে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। রেমো ডিসুজার অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই তাঁর অনুরাগীদের মধ্যে আশঙ্কা বাড়তে শুরু করে। বলিউড সেলেবরাও আশঙ্কা প্রকাশ করেন রেমোর অসুস্থতার নিয়ে।

যদিও চিকিৎসার পর আপাতত সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন এই কোরিওগ্রাফার, পরিচালক।  রেমোর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান শ্রদ্ধা কপুর থেকে বলিউডের একের পর এক তারকা।  শেষ পর্যন্ত রেমো সুস্থ হয়ে বাড়ি ফেরায় প্রত্যেকে স্বস্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেছেন। 

.