নিজস্ব প্রতিবেদন : নিউরো এন্ড্রক্রাইন টিউমারে আক্রান্ত ইরফান খান। বর্তমানে কেমন আছেন ‘ব্ল্যাকমেইল’ অভিনেতা, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত ইরফান খান। তাঁর হাতে মাত্র এক মাস সময় আছে। ইরফান খানের শরীর নিয়ে সম্প্রতি এক সাংবাদিকের টুইট নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়। কেমন আছেন ইরফান খান, তা নিয়ে শুরু হয় চর্চাও। কিন্তু, পরে ওই সাংবাদিক ইরফান খানকে নিয়ে করা টুইট নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে মুছে ফেলেন। কিন্তু, তা সত্ত্বেও জল্পনা শেষ হয়নি।


আরও পড়ুন : সেক্স চ্যাট প্রকাশ্যে, পরিচালকের 'কুকীর্তি' ফাঁস করলেন অভিনেত্রী


তবে ইরফান খান কেমন আছেন? তা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তাঁর মুখপাত্র। শুধু তাই নয়, এই মুহূর্তে বলিউড অভিনেতা কেমন আছেন, তা নিয়েও কোনও মন্তব্য করা হয়নি। তবে ইরফান খানের শারীরিক অবস্থা নিয়ে বর্তমানে যে জল্পনা চলছে, তা সঠিক নয় বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র। ওই জল্পনার মধ্যে কোনও সত্যতা নেই বলেও জানিয়েছেন তিনি।


পাশাপাশি ইরফান খান যাতে শিগগিরই ভাল হয়ে উঠতে পারেন, তার জন্য প্রার্থনা করা হোক। পরিবার, বন্ধু এবং ঘনিষ্ঠদের তরফে সবার কাছে এমনই আর্জি জানানো হয়েছে। ইরফান খান-কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও ধরনের খবর ছড়ালে তার সত্যি যাচাই করে তবেই বিশ্বাস করা উচিত বলেও মন্তব্য করেন অভিনেতার মুখপাত্র।