নিজস্ব প্রতিবেদন : দাদা হচ্ছে ছোট্ট তৈমুর। অর্থাত আর কয়েক মাস পরই ফের খুদে সদস্য আসছে কাপুর এবং পতৌদি পরিবারে। সম্প্রতি পতৌদি পরিবারে নতুন সদস্য আসছে বলে জানানো হয় সইফ আলি খানের পিআর টিমের তরফে। ওই ঘোষণার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসতে শুরু করেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, মেয়ের খবর শোনার পর প্রথমে আনন্দ ধরে রাখতে পারেননি অভিনেত্রীর বাবা রণধীর কাপুর। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন কাপুর পরিবারের এই বর্ষীয়ান সদস্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : সারার সঙ্গে সুশান্তের বিচ্ছেদে 'মুভি মাফিয়াদের' হাত? করিনার দিকে আঙুল তুললেন কঙ্গনা


করিনার এবার পুত্র সন্তান চাই? না তাঁরা তাঁকিয়ে রয়েছেন কন্যা সন্তানের দিকে? সম্প্রতি রণধীর কাপুরকে ওই প্রশ্ন করা হলে হেসে ফেলেন তিনি। এরপর জানান, ছেলে হোক বা মেয়ে, তাঁরা চান সুস্থ সন্তান আসুক।  তাই ছেলে, মেয়ের বিষয় নিয়ে মাথা ঘামাতে রাজি নন বলে স্পষ্ট জানান করিনা কাপুর খানের বাবা। 


আরও পড়ুন  : ৮ জুন মৃত্যুর আগে মুম্বই পুলিসের কাছে সাহায্য চেয়েও পাননি সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ান?


দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা যায় বেবো বেগমকে।  করিনা জানান, প্রথমবার যখন অন্তঃসত্ত্বা হন, সেই সময় তাঁর ওজন অনেক বেড়ে গিয়েছিল। ঘিয়ে ভাজা পরোটা থেকে বেসনের লাড্ডু।  যে যা বলেছেন, তাই খেয়েছিলেন প্রথমবার কিন্তু এনার আর তা করবেন না।  চিকিতসকের পরামর্শ অনুযায়ী চলবেন।  তাঁর জন্য কী প্রয়োজন, চিকিতসকের নির্দেশ মতো স্বাস্থ্যসম্মত ডায়েট মেনেই খাওয়াদাওয়া করবেন বলে স্পষ্ট জানান করিনা।