নিজস্ব প্রতিবেদন : সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ডেট করছেন কিয়ারা আডবাণী! সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। যে গুঞ্জনে ঘৃতাহুতি দেয় আরমান জৈনের বিয়ের আসর।  করিনা কাপুরের পিসতুতো ভাইয়ের বিয়েতে কিয়ারা এবং আরমানকে একসঙ্গে একান্ত মুহূর্ত কাটাতে দেখা যায়।  সেই থেকে গুঞ্জনের মাত্রা বেড়ে গেলেও, নিজেরা এ বিষয়ে মুখ খোলেননি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে লক্ষ্মীর প্রমোশনে হাজির হন কিয়ারা আডবাণী।  একটি শোয়ে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে মুখ খোলেন কিয়ারা।  তিনি বলেন, বিয়ের পরই একমাত্র তিনি ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলবেন।  তার আগে নয়।  যা শুনে অক্ষয় কুমার বলেন, 'সিদ্ধান্তওয়ালি লড়কি'। কিয়ারা সম্পর্কে অক্ষয়ের তকমা শুনে হেসে ফেলেন প্রত্যেকে। প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়ে বলিউডে পা রাখার পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ মালহোত্রা। যদিও সবে এখন অতীত। আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পরই এবার কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। 


আরও পড়ুন : শাহরুখের জন্মদিনে উপহার, কিং খানকে শুভেচ্ছা জানিয়ে আলোকিত দুবাইয়ের বুর্জ খলিফা



এদিকে সম্প্রতি পরিচালক রাঘব লরেন্সের সিনেমা লক্ষ্মী বম্ব নিয়ে জোর বিক্ষোভ শুরু হয়।  হিন্দুদের দেবী লক্ষ্মীর সঙ্গে বম্ব শব্দটি কোনওভাবেই জোড়া যায় না।  লক্ষ্মীর পর বম্ব বসিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলেও বেশ কয়েকটি সংগঠন আক্কির বিরুদ্ধে তেড়ে ওঠে।  এপরই অক্ষয় কুমার এবং কিয়ারা আডবাণীর ওই সিনেমার নাম লক্ষ্মী বম্ব থেকে করা হয় শুধু লক্ষ্মী।