নিজস্ব প্রতিবেদন : মা হচ্ছেন নেহা ধুপিয়া? আর সেই কারণেই কি চটপট বিয়ে সেরে ফেলেছেন অঙ্গদ বেদির সঙ্গে? বিয়ের পর থেকে নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদিকে নিয়ে এমন প্রশ্নই ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। যদিও বিষয়টিকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রীর বাবা। তা সত্বেও গুঞ্জন যেন থামছে না। ফলে এবার বিষয়টি নিয়ে নেহার স্বামী অঙ্গদ বেদি কি বললেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন : তৈমুরকে টেনে স্কুলে নিয়ে গেলেন করিনা, ভাইরাল হল ভিডিও


সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখী হয়েছিলেন অঙ্গদ বেদি। আর সেখানেই তাঁর বাবা হওয়ার বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। যা শুনে প্রথমে হেসে ফেলেন অঙ্গদ। এরপর বলেন, এরকম কোনও খবর থাকলে, সংবাদমাধ্যমকে জানাতে তাঁরা ভুলবেন না। সবে সবে বিয়ে করেছেন। তাই এখন সবার প্রথমে তাঁদের একটি নতুন বাড়ি কিনতে হবে। এরপর গুছিয়ে ফেলতে হবে সংসার।


আরও পড়ুন : এবার কি পালটে যাবে পরমেশ্বরীর জীবন?


শুধু তাই নয়, বিয়ের পর আরও বেশি করে কাজ চাই। তাই বেশ কিছু অর্থ হাতে এলে তবেই পরিবার বাড়ানোর চিন্তাভাবেনা করবেন বলেও বেশ মজার ছলেই জানিয়েছেন অঙ্গদ বেদি।


দেখুন সেই ভিডিও..


 



প্রসঙ্গত, নোরা ফতেহির সঙ্গে বিচ্ছেদের পরই নেহা ধুপিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্গদ বেদি। এমনকি, নেহা সন্তানসম্ভব হয়ে পড়ায়, তাঁরা চটপট বিয়ের সিদ্ধান্ত নিয়ে নেন বলেও বি টাউনে গুঞ্জন ছড়ায়।