নিজস্ব প্রতিবেদন : স্ত্রী নুসরতের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে! তারপর থেকে একপ্রকার একাই দিন কাটছে নিখিল জৈনের। নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট অন্তত সেকথাই বলছে।  নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বারবার বিভিন্ন পোস্টে নিজের বক্তব্য তুলে ধরতে দেখা যাচ্ছে নিখিলকে। কখনও তিনি লিখেছেন, ' জীবনটাই বুমেরাং, যে যেমনটা করে, তেমনটাই ফিরে পায়'। আবার কখনও লিখেছেন 'তুমি পাল্টে গেছো, আমি একই আছি।' তবে এখন নিখিল বলছেন, 'ওহ চাঁদ কাহা সে লাওগি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কার উদ্দেশ্যে এমন বার্তা দিয়েছেন নিখিল জৈন? তাঁর এই বার্তা কি স্ত্রী নুসরতের জন্য? প্রশ্ন জাগে এখনও কি তবে নুসরতের বিরহে কাতর নিখিল? কালকাতা থেকে দূরে দিল্লির গ্রেটার কৈলাসের বাড়িতে থেকেও স্ত্রীর অভাব বোধ করছেন তিনি? এমনই হয়ত হাজারও প্রশ্ন ভিড় করে এসেছে নিখিলের অনুগামীগের মনেও। তাঁরা কমেন্ট বক্স নিখিলকে বারবার সান্তনা দেওয়ার চেষ্টা করছেন। 




যদিও নিখিল অবশ্য একেবারেই চুপ। তিনি কোনও কথার উত্তর দেননি। তবে নুসরতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে একাই হিমাচল থেকে পঞ্জাব বেড়ানোর ছবি পোস্ট করতে দেখা গিয়েছে নিখিলকে। মাঝে মধ্যেই বিভিন্ন ইঙ্গিতবাহী পোস্টে নিজের মনের অবস্থা ফুটিয়ে তুলেছেন তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাঁর সঙ্গে সমব্যাথী হতে দেখা গিয়েছে নেটিজেনদের। এবারও তার অন্যথা হল না।


আরও পড়ুন-বাগদানের পরও ভেঙে যায় Kumar Gaurav-র সঙ্গে Raj Kapoor-র মেয়ের বিয়ে