নিজস্ব প্রতিবেদন : সবে সবে বিয়ের পর্ব শেষ করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালির ভিলা দেল বেলবিয়ানেল্লোতে প্রথমে কঙ্কনি মতে এবং পরে সিন্ধি রীতিতে বিয়ে সারেন রণবীর-দীপিকা। 'দিপবীরের' বিয়ের পর মালাবদল করবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আগামী ৩০ নভেম্বর থেকে শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। যোধপুরের উমেদ ভবনেই বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দীপিকার এনগেজমেন্ট রিং-এর দাম কত জানেন, চমকে উঠবেন
প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের পর কারা ছাদনাতলায় যাবেন জানেন? রিপোর্টে বলছে, আগামী ১২ ডিসেম্বর মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি বসবেন বিয়ের পিঁড়িতে। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ইশা আম্বানি। 
আগামী ১২ ডিসেম্বর জিও কর্ণধার মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির মুম্বইয়ের বাসভবনেই ইশা এবং আনন্দের বিয়ের অনুষ্ঠান বসবে। দুই পরিবারের আত্মীয়, ঘনিষ্ঠ এবং বন্ধুদের হাজিরায় বিয়েতে এলাহি আয়োজন করা হচ্ছে। যোধপুরেও বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু অংশ সম্পন্ন করা হবে বলে খবর। কিন্তু, জানেন কি বিয়ের উপহার উপলক্ষে আম্বানি-কন্যাকে কি উপহার দিলেন হবু শ্বশুর অজয় পিরামল?


আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়ে নিয়ে কটাক্ষ প্রিয়াঙ্কার মায়ের? দেখুন ভিডিও
জানা যাচ্ছে, বিয়ের পর আনন্দ পিরামলের সঙ্গে নতুন সংসার পাততে হবু বউমাকে ইতিমধ্যেই ৪৫০ কোটির একটি বাংলো উপহার দিয়েছেন অজয় পিরামল। মুম্বইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করেই রয়েছে ওই বাংলো। ওড়লিতে ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের কাছ থেকে পিরামল গ্রুপের নামে কিনে নেন অজয় পিরামল। আর সেই বাংলোই এবার হবু বউমার নামে করে দিলেন পিরামল গ্রুপের কর্ণধর। 
৫ তলার বাংলো তাই ইতিমধ্যেই সাজতে শুরু করেছে। ইশা-আনন্দের নতুন জীবনে যাতে কোনও বাধা না আসে, তার জন্যই আগেভাগে ৪৫০ কোটির বাংলো হবু বউমাকে উপহার দেন অজয় পিরামল।