Indraneil Sengupta, Ishaa Saha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইশা সাহার সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তর সম্পর্ক ঘিরে গুঞ্জন তুঙ্গে। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যায়, ইশার কাছাকাছি আসার কারণেই সংসারে ভাঙন ধরেছে ইন্দ্রনীল ও বরখা বিস্তের। এমনকী হত্যাপুরীর শ্যুটিঙের সময় নাকি ইশার সঙ্গে ভিডিয়ো কলে ব্যস্ত থাকতেন ইন্দ্রনীল, সেকথাও শোনা যায়। এবার সেই গুঞ্জন উসকে হত্যাপুরীর প্রিমিয়ারে হাজির ইশা সাহা। ফেলুদা হয়ে পর্দায় ফিরছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। বুধবার প্রিয়া সিনেমাহলে ছিল ছবির প্রিমিয়ার। সেখানেই ছবি দেখতে আসেন ইশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Urfi Javed: ‘পোশাকের কারণে নয়’, দুবাই পুলিসের হাতে আটক প্রসঙ্গে মুখ খুললেন উর্ফি


ফেলুদা চরিত্রটি নিয়ে বরাবরই সংবেদনশীল বাঙালি দর্শক। সৌমিত্র চট্টোপাধ্যায় থেকে শুরু আবির চট্টোপাধ্যায়, ফেলুদা হয়ে ধরা দিয়েছেন বাংলার একগুচ্ছ অভিনেতা। তাঁদের মধ্যে কাউকে দর্শক আপন করে নিয়েছে কাউকে কার্যত ফিরিয়ে দিয়েছে। এবার সেই তালিকায় নয়া নাম ইন্দ্রনীল সেনগুপ্ত। বলা বাহুল্য এই চরিত্র হয়ে বাঙালি মনে জায়গা করা নেহাতই সোজা বিষয় নয়। জীবনের এই কঠিন পরীক্ষার মুখে বুধবার ইন্দ্রনীলের পাশে দেখা গেল ইশাকে।


আরও পড়ুন-  Oscars 2023: অস্কারের শর্টলিস্টে বাঙালি পরিচালকের ছবি, RRR-র গান ‘নাটু নাটু’


সাদা কালো কম্বিনেশনের সোয়েটার ও কালো প্যান্টে ক্যাজুয়াল পোশাকে দেখা যায় ইশাকে। অন্যদিকে ইন্দ্রনীল ফ্রেমবন্দি হন একেবারে সাবেকি বাঙালি সাজে। ‘হত্যাপুরী’র প্রিমিয়ারে হাজির ছিলেন টলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীই। তবে ইশার উপস্থিতি হয়ে ওঠে চর্চ্চার বিষয়। ইন্দ্রনীলের অনুরোধেই কি প্রিমিয়ারে হাজির হয়েছেন তিনি? তরুলতার ভূত ছবিতে একসঙ্গে অভিনয় করার সময়ই ঘনিষ্ঠতা বাড়ে ইশা ও ইন্দ্রনীলের। সেই কারণেই বরখার সঙ্গে দাম্পত্য কলহ ও সেই কারণেই বরখার সঙ্গে বিচ্ছেদ, এমনটাই শোনা গিয়েছিল কানাঘুষো। তবে এক সাক্ষাৎকারে সেই গুঞ্জনের কথা উড়িয়ে দেন ইন্দ্রনীল। তিনি এক সাক্ষাৎকারে বলেন,  ‘এমন গুঞ্জন আমারও কানে এসেছে। তবে এই নিয়ে আমি মন্তব্য করিনি। ইশা সাহাও করেনি। কোনও তৃতীয় ব্যক্তি যদি আমাদের নিয়ে গুঞ্জন ছড়ায়, তাহলে সেই মামলায় আমাদের কিছু করার নেই।’ তবে এদিন ইন্দ্রনীলের ছবির প্রিমিয়ারে ইশার উপস্থিতি আবারও সেই গুঞ্জন উসকে দিল।


 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)