নিজস্ব প্রতিবেদন: বলিউডে অভিনয়ের পাশাপাশি গান গাইতে পারেন, এমন অভিনেত্রী অনেকেই রয়েছেন। এই তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, শ্রদ্ধা কাপুরদের নাম হয়ত অনেকেরই জানা।  তবে গায়িকা করিনা কাপুর খানকে কেউ চেনেন কি? অভিনেত্রী করিনা কাপুর খানকে তো প্রায় সবাই চেনেন, তবে তিনি যে গানও গাইতে পারেন সেটা হয়ত অনেকেরই অজানা। শুনে কি অবাক হলেন? তবে কথাটা সত্যি। এমনকি বলিউডের একটি ছবিতেও গান গেয়েছেন করিনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিচালক গোবিন্দ নিহালানির পরিচালিত ছবি 'দেব' (২০০৪) ছবিটির কথা মনে পড়ে। এই ছবিতে ফারদিন খানের (ফারহান আলি) বিপরীতে 'আলিয়া'র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিলে বেবোকে। ছবিতে ফারদিন খান, করিনা কাপুর ছাড়াও অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, ওম পুরি, অমরিশ পুরির মত অভিনেতারা। এই ছবিতে অভিনয়ের জন্য ফিল্ম ফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নেন করিনা কাপুর খান। তবে করিনা যে এই ছবিতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছেন সেকথা হয়ত অনেকেরই অজানা। এই ছবির সঙ্গীত পরিচালক ছিলেন আদেশ শ্রীবাস্তব। আর আদেশ শ্রীবাস্তবের করা সুরে 'যব নেহি আয়ে থে তুম' গানটি গেয়েছিলেন করিনা। কি বিশ্বাস হচ্ছে না তো? নিজেই শুনে নিন...


আরও পড়ুন- বাবা মহেশ ভাটকে নিয়ে বহু কথা ফাঁস করলেন দুই ভাট কন্যা পূজা ও আলিয়া ভাট



তবে অবশ্য এই ছবিতে ছাড়া আর অন্য কোনও বলিউড ছবিতে প্লে ব্যাক সিঙ্গার হিসাবে করিনার গান করার কথা শোনা যায়নি। তবে 'চামেলি' ছবির একটি দৃশ্যের জন্য ছবির মধ্যেই খালি গলায় দু এক লাইন গাইতে শোনা গিয়েছিল বেবোকে, তবে ওই পর্যন্তই। তো আপনাদের কি মনে হয়, অভিনয়ের পাশাপাশি করিনার কি গানের দিকেও মন দেওয়া উচিত ছিল?


আরও পড়ুন-ইশা আম্বানির বাগদান: ইতালির লেক কোমোর অনুষ্ঠান যেন রূপকথা