নিজস্ব প্রতিবেদন : অভিনয় ছেড়ে এবার মৃৎশিল্পী হয়ে উঠলেন অভিনেতা জ্যাকি শ্রফ। কুমেরের চাকা দিয়ে মৃৎশিল্প গড়তে দেখা গেল অভিনেতাকে। অভিনেতা জ্যাকি শ্রফ-এর এই শিল্পকর্ম উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'আপনিবিন্দু' নামে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল কুমোরের চাকা ঘুরিয়ে মৃৎশিল্প তৈরির ছবি পোস্ট করে অভিনেতা জ্যাকি শ্রফ লিখেছেন, ''মাটিকে জিজ্ঞাসা করুন, সিকান্দর কোথায়?'' মৃৎশিল্প তৈরির এই ছবিতে এক্কেবারে সাদারণ পোশাকে দেখা গিয়েছে জ্যাকি শ্রফকে। যেখানে তিনি হালকা আকাশি রঙের শার্ট ও সাজা পাজামা পরে রয়েছেন। তাঁর হাত ভর্তি মাটি মাখা। কুমরের চাকা ঘুরিয়ে মাটির পাত্র তৈরি করতে দেখা গিয়েছে জ্যাকি শ্রফকে।


আরও পড়ুন-কবে হবে শ্যুটিং শুরু? উত্তর মিলল না বৈঠকে, উদ্বিগ্ন কলাকুশলীরা



অভিনেতার পোস্ট করা এই ছবির নিচে 'ওয়াও' লিখেছেন তাঁর স্ত্রী শানু শর্মা। কমেন্ট করেছেন যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টরকে হার্ট ইমোজি দিতে দেখা গিয়েছে। কমেন্ট করেছেন আরও অনেকেই।


আরও পড়ুন-করোনাভাইরাসে আক্রান্ত, বাংলাদেশের গায়ক নোবেলের বাবা



অভিনেতা জ্যাকি শ্রফের এই শিল্প ও প্রতিভার কথা হয়ত অনেকেরই অজানা ছিল। প্রসঙ্গত, এর আগেও টক্সিক মুক্তি পৃথিবী, দূষণ মুক্তি পৃথিবীর দাবিতে সরব হয়েছেন অভিনেতা জ্যাকি শ্রফ। এবিষয়ে সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন কিছু পোস্ট করতে দেখা গিয়েছেন প্রকৃতি প্রেমী, সচেতন নাগরিক জ্যাকি শ্রফ। আর প্রকৃতিকে দূষণ মুক্ত রাখতে, প্লাস্টিক ফ্রি রাখতে মাটির জিনিস ব্যবহারের থেকে বোধহয় ভালো কিছু হয় না।





জ্যাকি শ্রফ এর আগে বলেন, প্রকৃতিকে ভালো রাখে গাছ বসানোর থেকে আর ভালো কিছু বোধহয় হয় না। এখন আমি গাছ লাগাচ্ছি। আশাকরি আমার পরবর্তী প্রজন্ম টাইগার শ্রফও এবিষয়ে সচেষ্ট হবে। ভবিষ্যৎ প্রজন্মকে সুরক্ষিত করতে গাছ লাগানো খুবই গুরুত্বপূর্ণ।