নিজস্ব প্রতিবেদন : নবরাত্রি শেষে দশেরায় নিজের এক কর্মীকে নতুন ব্র্যান্ডেড গাড়ি উপহার দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। বলিউড অভিনেত্রী তাঁর কর্মীকে ওই উপহার দেওয়ায় খুশি হয়ে যান নেট নাগরিকরা। দশেরার শুভ মুহূর্তে বলিউড অভিনেত্রী যেভাবে ভালবেসে তাঁর কর্মীকে নতুন গাড়ি উপহার দেন, তা দেখে আপ্লুত হয়ে যান জ্যাকলিন ফার্নান্ডেজের ভক্তরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 




ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজের কর্মীকে গাড়ি উপহার দিয়ে, দশেরার শুভ মুহূর্তে তার পুজো করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পুজো করেন জ্যাকলিনের ওই কর্মী। ওই অনুষ্ঠানের সময় জ্যাকলিনকে ট্রাফিক পুলিসের মতো পোশাক পরতে দেখা যায়। ইন্টারনেটে জ্যাকলিনের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত? হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন!


লকডাউন পর্বে সলমন খান এবং তাঁর পরিবারের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। লকডাউন শেষে আনলক পর্ব শুরু হতেই জ্যাকলিন পানভেল থেকে মুম্বইতে ফিরে আসেন। মুম্বইতে ফেরার পর জ্যাকলিন ফের নিজের কাজ শুরু করেন। নিজের এক বন্ধুকে সময় দিতেই জ্যাকলিন আনলক পর্ব শুরু হতেই পানভেল থেকে মুম্বইতে ফিরে আসেন বলে জানা যায়।


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ড্রাইভ-এ স্ক্রিন শেয়ার করেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ফলে সুশান্তের মৃত্যুর পর কান্নাভেজা গলায় তাঁকে শেষ শ্রদ্ধা জানান জ্যাকলিন। যদিও লকডাউন চলায়, ওই সময় পানভেল থেকে মুম্বইতে হাজির হতে পারেননি বলিউডের ওই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সুশান্তকে শেষে শ্রদ্ধা জানান ড্রাইভ অভিনেত্রী।