শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত? হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন!

অভিষেক বচ্চন স্পষ্ট জানিয়ে দেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 27, 2020, 10:27 AM IST
শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত? হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন অমিতাভ বচ্চন। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এমনই একটি খবরে জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। যার উত্তরে বিষয়টিকে গুজব বলে স্পষ্ট জানিয়েছেন অভিষেক বচ্চন।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অভিষেক বচ্চন জানান, শ্যুটিং স্পটে বিগ বি অসুস্থ হয়েছেন বলে যে খবর ছড়িয়েছে, তা সত্যি নয়।  যদি এমন কিছু হয়, তাহলে অমিতাভ বচ্চনের কোনও ছদ্মবেশী হয়ত হাসপাতালে ভর্তি বলেও মজা করেন জুনিয়র বচ্চন। অভিষেক বচ্চন ওই খবর দেওয়ার পর আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেছেন অমিতাভ বচ্চনের ভক্তরা।

এদিকে সম্প্রতি কোভিড ১৯-এ আক্রান্ত হন অমিাভ বচ্চন। করোনায় আক্রান্ত হওয়ার পর বিগ বি-কে ভর্তি করা হয় হাসপাতালে। অমিতাভ বচ্চনের অসুস্থতার পরই কোভিডে আক্রান্ত হন অভিষেক বচ্চনও। ঐশ্বর্য রাই এবং আরাধ্যার অসুস্থতার খবরও পাওয়া যায় এরপর। ৪ জনকেই এরপর হাসপাতালে ভর্তি করা হয়।  মৃদু উপসর্গ নিয়ে ভর্তি করা হলে শেষ পর্যন্ত হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় ঐশ্বর্য এবং আরাধ্যাকে। বচ্চন বাড়ির বউমা এবং নাতনিকে হাসপাতালে থেকে ছাড়া হলেও, অমিতাভ এবং অভিষেককে বেশ কয়েকদিন হাসপাতালে রেখে তবেই ছাড়া হয় সেখান থেকে।