নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী কন্য জাহ্নবী, সবেমাত্র বলিউডে পা রেখেছেন 'ধড়ক' ছবির মাধ্যমে। শুক্রবার, ২০ জুলাই মুক্তি পেয়েছে 'ধড়ক'। আর বক্স অফিস রিপোর্ট বলছে শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম ছবি বক্স অফিসে খুব একটা খারাপ ব্যবসা করছে না। মাত্র দুদিনেই 'ধড়ক'-এর বক্স অফিস কালেকশন পৌঁছেছে ১৯.৭৫ কোটিতে। যার মধ্যে প্রথম দিন অর্থাৎ শুক্রবার 'ধড়ক'-এর ব্যবসা ছিল ৮,.৭১ কোটি। আর শনিবার  এর ব্যবসা দাঁড়ায় ১১.৪ কোটিতে। অর্থাৎ দুদিনে ব্যবসা দাঁড়েছে ১৯.৭৫ কোটিতে। রবিবার ছুটির দিনেও ছবিটি ভালোই ব্যবসা করবে বলে আশা করেছেন ফিল্ম সমালোচকরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে ছবিটি দর্শকদের মধ্যে কতটা সাড়া ফেলেছে তা জানতে শহরতলির গেটি গ্যালাক্সি প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন জাহ্নবী, ঈশান ও পরিচালক শশাঙ্ক খৈতান। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন জাহ্নবী। তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কি মনে করেন 'ধড়ক'-এর সাফল্যা তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে? এই প্রশ্নের জবাবে জাহ্নবী বলেন, ''আমি মনে করি না যে আমি তারকা হয়ে গেছি, শুধু এটুকু জানি, আমি একজন অভিনেত্রী হওয়ার চেষ্টা করছি।''


আরও পড়ুন- মুম্বইয়ে ৫৬ কোটির ডুপ্লেক্স কিনলেন শাহিদ



এদিকে এদিন জাহ্নবীকে দেখতে গেটি গ্যালাক্সিতে উপচে পড়ে দর্শকদের ভিড়। প্রেক্ষাগৃহে দর্শকদের উচ্ছ্বাস দেখে এদিন আবেগতাড়িত হয়ে পড়েন জাহ্নবী ও ঈশন দুজনেই।


আরও পড়ুন-বিজ্ঞাপনের শ্যুটিংয়ে শাহিদ-পত্নী মীরা