মুম্বইয়ে ৫৬ কোটির ডুপ্লেক্স কিনলেন শাহিদ

মুম্বইয়ের ওরলিতে একটি বিলাসবহুল ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন শাহিদ কাপুর, যার দাম শুনলে চমকে যাবেন।

Updated By: Jul 22, 2018, 04:39 PM IST
মুম্বইয়ে ৫৬ কোটির ডুপ্লেক্স কিনলেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন: আসছে শাহিদ-মীরার দ্বিতীয় সন্তান। তাই এই মুহূর্তে কাপুর ও রাজপুত পরিবারে খুশির অন্ত নেই। তারই মাঝে শাহিদ পত্নী মীরার কাছে এসেছে আরও একটি খুশির খবর। জানা যাচ্ছে মুম্বইয়ের ওরলিতে একটি বিলাসবহুল ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন শাহিদ কাপুর। যার দাম ৫৫.৬০ কোটি টাকা।

সূত্র বলছে, গত ১২ জুলাই শাহিদ পঙ্কজ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুতের নামে ফ্ল্যাটটি রেজিস্ট্রেশন হয়েছে। ৫৫.৬০ কোটি টাকা ছাড়াও সরকারকে আরও ২.৯১ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে শাহিদকে। শাহিদের ডুপ্লেক্সটি ওই থ্রি সিক্সটি ওয়েস্ট অ্যাপার্টমেন্টের টাওয়ার B-র ৪২ ও ৪৩ তলায় রয়েছে বলে জানা যাচ্ছে। ওই দুই ফ্লোরের মাপ ৪২৭.৯৮ স্কোয়ার মিটার এবং ৩০০.৪৮ স্কোয়ার মিটার, যার মধ্যে ৪০.৮৮ স্কোয়ার মিটারের একটি ব্যলকনিও রয়েছে। ডুপ্লেক্সটির মোট মাপ ৮০১.৩০ স্কোয়ার মিটার অথাৎ ৮,৬২৫ স্কোয়ার ফিট। পাশাপাশি ওই অ্যাপার্টমেন্টে মোট ৬টি গাড়ি পার্কিংয়ের জায়গাও রয়েছে শাহিদের।

ওই অ্যাপার্টমেন্টে শাহিদ কাপুরের প্রতিবেশী আরও দুই বলিউড অভিনেতাও রয়েছেন। ২০১৫ সালের অগস্ট মাসে ওই বিল্ডিং ২৭.৯৪ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনেছিলেন। পাশাপাশি অভিষেক বচ্চন ওখানে ৪১.১৪ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনেছিলেন। পাশাপাশি ওই অ্যাপার্টমেন্টের ৫০ তলাতে গত মার্চ মাসে ১২০ কোটি টাকা দিয়ে একটি ফ্ল্যাট কেনেন। জানা যাচ্ছে ওই অ্যাপার্টমেন্টটি বানিয়েছে ওবেরয় রিয়েলিটি গ্রুপ। ওই থ্রি সিক্সটি অ্যাপার্টমেন্টে মোট দুটি টাওয়ার রয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে শাহিদ কাপুর ও মীরা রাজপুত মুম্বইয়ের জুহু তারা রোডের প্রাণেতা বিল্ডিংয়ে থাকেন।

.