নিজস্ব প্রতিবেদন: ফারহান আখতার কিংবা জোয়া আখতার যদি গাঁজার নেশা করতেন, তাহলে তাঁদের কী বলতেন! সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় জাভেদ আখতারকে। যার উত্তরে জাভেদ আখতার বলেন,  ফারহান বা জোয়া যদি গাঁজার নেশা করতেন, তাহলে তাঁদের না করতেন তিনি। নেশা শরীরের জন্য ভাল নয়। তাই না করতেন সন্তানদের। বাবার কথা যদি ফারহান বা জোয়া শুনতেন, তাহলে ভাল কথা। না শুনলে ভাবতেন, ওঁরা বড় হয়েছে, তাই যেটা ভাল বুঝবেন তাই করবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসবের পাশাপাশি জাভেদ আখতার আরও বলেন, ১৯৯১ সাল থেকে মদ্যপান ছেড়েছেন তিনি। তার আগে প্রায় প্রত্যেকদিনই তিনি মদ্যপান করতেন। পানের আসক্তি ছাড়ার পর থেকে একদিনের জন্যও আর কখনও তিনি মদ্যপান করেননি বলে জানান জাভেদ আখতার।


পাশাপাশি তিনি আরও বলেন, গাঁজা কিংবা অন্য নেশার দ্রব্য় প্রায়শই বিভিন্ন কলেজ ও অন্যান্য জায়গার বাইরে দেখতে পাওয়া যায়। এগুলি ভীষণ সাধারণ বিষয় বর্তমান সমাজে। তবে গাঁজার নেশা করে কেউ কখনও কাউকে খুন করেছেন বলে তিনি শোনেনি বলেও মন্তব্য করেন জাভেদ আখতার।


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক সপ্তাহ পর রিয়া চক্রবর্তীকে প্রথম বাড়ির বাইরে বের হতে দেখা যায়। ফারহান আখতারের বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে আখতার বাড়িতেই হাজির হন তিনি। যা নিয়ে পরে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর পর রিয়া আখতার বাড়িতে কী করছিলেন বলে প্রশ্ন তোলেন বলিউড কুইন। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয় এক সময়।