নিজস্ব প্রতিবেদন: ​নভ্যা নভেলি নন্দার সঙ্গে মিজান জাফরির কোনও বিশেষ সম্পর্ক নেই। মিজান এবং নভ্য়া একে অপরের ভাল বন্ধু। ছোট থেকে একসঙ্গে বড় হয়েছেন নভ্য়া, মিজান। দুজনকে যদি বিভিন্ন সময় একসঙ্গে দেখা যায়, তাহলে সেই ছবির অন্য মানে খুঁজতে চাওয়া ঠিক নয়। মিজান, নভ্যা একে অপরের ভাল বন্ধু বলেই মাঝে মধ্যে তাঁদের একসঙ্গে দেখা যায়। এর সঙ্গে অন্য মানে খুঁজতে যাওয়া ঠিক নয় বলে স্পষ্ট জানান জাভেদ জাফরি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন জাভেদ জাফরি। যেখানে অমিতাভ বচ্চনের নাতনি নভ্য়ার সঙ্গে তাঁর ছেলের কোনও বিশেষ সম্পর্ক রয়েছে কি না বলে জানতে চাওয়া হয়। যার উত্তরে জাভেদ জাফরি জানান, গল্প করার জন্য মানুষের বিভিন্ন বিষয় চাই। সেই বিষয় খুঁজতে গিয়েই নভ্য়ার সঙ্গে মিজানের নাম জুড়ে দেওয়া হয়েছে। ওঁরা একসঙ্গে বড় হয়েছেন। বন্ধুত্বের মধ্যে অন্য কোনও সম্পর্ক খুঁজতে যাওয়া ঠিক নয় বলে স্পষ্ট জানান জাভেদ জাভরি। শুধু তাই নয়, নভ্যা যেমন মিজানের ভাল বন্ধু, তেমনি সইফ-কন্যা সারার সঙ্গে তাঁর ছেলের বন্ধুত্ব রয়েছে। সকাল ৬টা পর্যন্ত মিজান, সারা, নভ্য়াদের বিভিন্ন সময় গল্প করতে দেখা যায়। তাই এই সম্পর্কের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও মানে খুঁজতে যাওয়া নিরর্থক বলেও স্পষ্ট জানান জাভেদ জাফরি। যদিও নভ্যা কিংবা মিজানকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।


আরও পড়ুন : 'ঐক্যবদ্ধ ভারত' গড়ার ডাক Sachin, Lata-র, টুইটের তদন্ত করবে মহারাষ্ট্র সরকার


এদিকে নভ্য়ার সঙ্গে মিজান জাফরি সম্পর্কে জড়িয়েছেন বলে বেশ কিছুিন ধরে গুঞ্জন ছড়ান। এমনকী, জাভেদ জাফরির ছেলের সঙ্গে নাতনির সম্পর্কের কথা মেনে নিয়েছেন জয়া বচ্চন। ফলে বচ্চনদের ঘরোয়া অনুষ্ঠানেও মিজানকে দেখা যায় বলে খবর উঠে আসে। যা প্রকাশ্যে আসতেই এবার পালটা মুখ খুললেন জাভেদ জাফরি।


আরও পড়ুন : Farmers' Protest: Priyanka কেন চুপ? প্রশ্ন Mia-র


প্রসঙ্গত নভ্যা নভেলি নন্দা এখনও পর্যন্ত বলিউডে পা রাখেননি। অভিনয়ের বাইরে থেকেই বিগ বি-র নাতনি নিজের কেরিয়ার গড়ে তুলবেন বলে মনে করছেন অনেকে।