নিজস্ব প্রতিবেদন : মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছেন জয়া (Jaya Ahsan)। পাল্টা আদর আসছে অপর পক্ষের কাছ থেকেও। আদর খেতে খেতে জয়ার কোলে শুয়েই পড়ল সে। তবে বেশিক্ষণ সে অভিনেত্রীর কাছে থাকতেও নারাজ। পরক্ষণেই সে কোল ছেড়ে বেরিয়ে আসারও চেষ্টা জুড়ে দিল। এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু জয়ার এই ভালোবাসাটি কে?


এটি হল অভিনেত্রীর আদরের পোষ্য। নাম তার 'বো'। সারমেয়টির সঙ্গে খুনসুটির এই মুহূর্তটি শেয়ার করে জয়ার  (Jaya Ahsan) ক্যাপশান, 'My Love Bo'। প্রিয় অভিনেত্রীর এই ভিডিয়োতে মন মজেছে নেটজনতার। উঠে এসেছে বিভিন্ন কমেন্ট। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী ও তাঁর প্রিয় পোষ্যটিকে।


আরও পড়ুন-কুকরি দিয়ে কোপ, সাংবাদিককে হুমকি, জেল হয়েছিল Shahrukh-র, দিল্লিতে সেদিন ঠিক কী ঘটেছিল?



এই মুহূর্তে নিউ ইয়র্কে (New York) রয়েছেন জয়া (Jaya Ahsan)। সেখানেই কাছে কিছু মানুষজনের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী। 



বর্তমানে দুই বাংলাতেই জমিয়ে কাজ করছেন জয়া আহসান (Jaya Ahsan)। সম্প্রতি ঋত্বিক চক্রবর্তীক বিপরীতে জয়ার 'বিনি সুতোয়' ছবিটি মুক্তি পেয়েছে। বাংলার গণ্ডি পার করে এবার বলিউডে পা রাখতে চলেছেন জয়া। সায়ন্তন মুখোপাধ্যায়ের পরিচালনায় খুব শীঘ্রই রণিত রায় (Ronit Roy) নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)র সঙ্গে হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে জয়াকে। জানা যাচ্ছে নকশালবাড়ি আন্দোলনের পটভূমিকায় তৈরি হতে চলা এই ওয়েব সিরিজে চারু মজুমদারের ভূমিকায় নওয়াজ ও তাঁর স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় দেখা যাবে জয়াকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)