কুকরি দিয়ে কোপ, সাংবাদিককে হুমকি, জেল হয়েছিল Shahrukh-র, কী ঘটেছিল সেদিন?

Sep 26, 2021, 13:37 PM IST
1/8

'দিল্লিওয়ালা' শাহরুখ

Shahrukh in Delhi Days

আজ তিনি বলিউড 'বাদশা', স্ত্রী সন্তানদের নিয়ে মুম্বইতেই তাঁর স্থায়ী বাসস্থান। তবে কেরিয়ারের শুরুর দিকটা দিল্লিতেই থাকতেন শাহরুখ। স্বভাবেও ছিলেন 'দিল্লিওয়ালা'দের মতোই রাগী।  

2/8

শাহরুখের জীবনে ১৯৯৩-এর সেই ঘটনা

1993 Incident of SRK

সালটা ১৯৯৩, সেসময় সবে দু'বছর হল গৌরীর সঙ্গে বিয়ে হয়েছে শাহরুখের। ছড়িয়ে পড়া একটি গুজবের কারণে গৌরীর সঙ্গে বিয়েটাই ভাঙতে বসেছিল তাঁর। রাগের মাথায় ভয়ানক পদক্ষেপ নিয়ে বসেছিলেন শাহরুখ। 

3/8

শাহরুখের প্রেমের গুঞ্জন

Rumours about SRK & Kabhi Haan Kabhi Naa actress love

 ঠিক কী ঘটেছিল? এবিষয়ে এক সাক্ষাৎকারে নিজেই মুখ খুলেছিলেন শাহরুখ খান। তিনি জানান, 'কভি হাঁ কভি না' সহ অভিনেত্রীর সঙ্গে তিনি নাকি প্রেম করছেন, এক সংবাদ-মাধ্যমে এমনই খবর ছাপা হয়েছিল। যা পড়ে গৌরী ভাবতে শুরু করেন তিনি শাহরুখকে বিয়ে করে তিনি ভুল করেছেন।  

4/8

বেজায় চটে যান শাহরুখ

Angry Shahrukh

  পুরো ঘটনায় বেজায় চটে গিয়ে ওই সাংবাদিককে ফোন করেন শাহরুখ। সাংবাদিক তাঁকে বলেন, তিনি মজা করেই লিখেছেন। তবে বিরক্ত শাহরুখ ওই সাংবাদিককে গালিগালাজ করেন।

5/8

কুকরি হাতে শাহরুখ

Shahrukh With ‘kukri’

এখানেই শেষ নয়, সোজা ওই সাংবাদিকের বাড়ি কুকরি নিয়ে পৌঁছে যান শাহরুখ। কিং খানের কথায়, ''আমি খুবই খারাপ আচরণ করেছিলাম। বিয়ের সময় আমার শ্বশুরমশাই পাঞ্জাবি রীতি মেয়ে একটা কুকরি (ভারতীয় সেনাবাহিনী দ্বারা অনুমোদিত) দিয়েছিলেন, তাঁর মেয়েকে রক্ষা করতে। আমি ভাবলাম ওই কুকরিটাই ভালো অস্ত্র।''

6/8

গ্রেফতার শাহরুখ

Shahrukh Arrest

সাংবাদিকের বাড়িতে ঢোকার মুখে ওই কুকরি দিয়েই এক যুবকের পায়ে কোপ বসিয়েছিলেন শাহরুখ। ব্যাস ঘটনার কিছুক্ষণের মধ্যেই কিং খানকে তুলে নিয়ে যায় পুলিস। সন্ধে বেলা গ্রেফতার হওয়ার জন্য সেই রাতটা জেলেই খাকতে হয় তাঁকে।       

7/8

জেলে শাহরুখ

Shahrukh In Jail

জেলে থাকার দিন বে পরিবারকে জানানোর জন্য একবার ফোন হাতে পেয়েছিলেন। তবে পরিবারকে ফোন করার বদলে ওই সাংবাদিককে ফোন করে কিং খান পাল্টা হুমকি দেন। বলেন, 'জেল থেকে বের হলেই তোমায় কেটে ফেলব'।

8/8

শাহরুখের পাশে দাঁড়ান নানা

Nana Patekar helped SRK

সেসময় শাহরুখের পাশে দাঁড়িয়েছিলেন নানা পাটেকর। তিনিই কিং খানের জামিনের ব্যবস্থা করেন। তবে পুরো ঘটনায় স্বামীর উপর ভীষণই রেগে যান গৌরী। পরে অবশ্য এই রাগ কমানোর চেষ্টায় ব্রতী হয় শাহরুখ