নিজস্ব প্রতিবেদন: শুধু করিনা, মালাইকারা নয়,টালিগঞ্জের তারকারাও কিন্তু শরীরচর্চার বিষয়ে ভীষণ সচেতন। শুভশ্রী, মিমি, প্রিয়াঙ্কাদের পাশাপাশি এই তালিকায় রয়েছেন জয়া আহসানের মতো তারকারাও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে জয়া আহসান রয়েছেন তাঁর নিজের দেশ বাংলাদেশেই। ঢাকার রুসলান স্টুডিওতে নিজের ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে জয়াকে জিমে ঘাম ঝড়াতে দেখা যাচ্ছে।


আরও পড়ুন-স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত জয়া আহসান?



প্রসঙ্গত, শুধু জয়া আহসানই নন, বাংলাদেশের এই রুসলান স্টুডিওতে শরীরচর্চা করতে যান সেদেশের বহু তারকাই। বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া থেকে শুরু করে অনেকেই শরীরচর্চার জন্য যান ঢাকার রুসলান স্ডুডিওতে। এই মুহূর্তে জয়া তাঁর আগামী ছবি 'বৃষ্টি তোমাকে দিলাম' নিয়ে ব্যস্ত রয়েছে। সম্প্রতি এই ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও হাজির ছিলেন জয়া। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র ও ইমন চক্রবর্তী।


আরও পড়ুন-'অ্যাডভেঞ্চারস অফ জোজো' তারকা যশোজিতের হাজির উপনয়নে প্রসেজিৎ থেকে শুরু করে সোহম, টালিগঞ্জের তারকারা



ছবি সৌজন্য: জয়া আহসানের ফেসবুক পেজ


এই ছবিতে জয়া আহসান ছাড়াও দেখা গেছে বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, রাজেশ শর্মার অভিনেতা অভিনেত্রীরা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার, যেখানে জয়াকে স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত হতে দেখা যাবে।


আরও পড়ুন-অমিতাভ বচ্চনকে বদলা নেওয়ার 'হুমকি' শাহরুখের! ফের কি বিগ-বির সঙ্গে ঝামেলায় জড়ালেন কিং খান?