নিজস্ব প্রতিবেদন: একের পর এক বাজিমাত কাঁচা বাদাম(Kacha Badam) খ্যাত ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar)। তবে এবার তিনি একা নন, সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী। কিছুদিন আগেই দাদাগিরির(Dadagiri) মঞ্চে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সৌরভ গাঙ্গুলির(Sourav Ganguly) পর এবার সুপারস্টার জিতের(Jeet) মুখোমুখি তিনি। জিতের নতুন শো ইসমার্ট জোড়িতে(Ismart Jodi) জুটিতে হাজির কাঁচা বাদাম ভাইরাল গান খ্যাত ভুবন বাদ্যকর ও তাঁর স্ত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিতের নতুন শো ইসমার্ট জোড়িতে দেখা যাবে দশ তারকা জুটিকে। সেখানেই থাকবেন বাদাম কাকু ও কাকিমা। তাঁর জনপ্রিয় গান কাঁচা বাদাম গেয়ে নাচতেও দেখা যাবে ভুবন বাদ্যকরকে। সম্প্রতি এই শোয়ের এক ঝলক প্রকাশ্যে আসায় দেখা যায় যে শুধু গানে নাচেই আটকে নেই ভুবন। এই শোয়ে এসে পর্দায় সবার সামনেই স্ত্রীকে চুম্বন করলেন তিনি। তা দেখে লজ্জায় লাল স্বয়ং সঞ্চালক অর্থাৎ অভিনেতা জিৎ।


বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে জিতকে তাঁদের সম্পর্কে জিগেস করায় জিৎ বলেন যে, 'ভুবন দা ও তাঁর স্ত্রী দুজনেই খুব নিষ্পাপ। খুব সিম্পল। খুবই ভালো লেগেছে ওঁদের। তবে শুধু ওঁরা নয়, এবার পর্দায় ওঁদের গ্রামের মানুষ আত্মীয় স্বজনকেও দেখা যাবে।' পুরোপুরি খোলসা না করলেও বোঝা যাচ্ছে বাদাম কাকু ভুবন বাদ্যকরের জীবন সম্পর্ক আরও অনেক কিছুই উঠে আসবে এই শোয়ে। 


আরও পড়ুন: The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' ছবির নয়া রেকর্ড,ব্যবসার নিরিখে এ যাবৎ সবচেয়ে লাভজনক হিন্দি ছবি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)