নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় জিতের নয়া ছবি 'রাবণ'(Ravaan)। এই ছবিতে জিতের(Jeet) বিপরীতে দেখা যাবে নতুন নায়িকা লহমা ভট্টাচার্যকে(Lahoma Bhattacharya)। সম্প্রতি জিতের রিয়্যালিটি শো ইসমার্ট জোড়িতে(Ismart Jodi) ছবির প্রচারে হাজির হয়েছিলেন লহমা ভট্টাচার্য, সেখানেই জিৎ ও লহমার সঙ্গে একটি মজার খেলা খেলেন শোয়ের অন্যতম প্রতিযোগী জিতু কামাল(Jeetu Kamal)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইসমার্ট জোড়ি(Ismart Jodi) রিয়্যালিটি শোয়ে(Reality Show) সেলেব জুটিদের সঙ্গে নানারকমের খেলায় মাতেন জিৎ। এদিন জিতের সঙ্গে সেরকমই একটি মজার খেলা খেলেন জিতু কামাল। ব্লাইন্ড ফোল্ড দিয়ে চোখ বাঁধা হয় সুপারস্টারের। তাঁকে টার্গেট দেওয়া হয় যে, বন্ধ চোখে শুধুমাত্র হাত ছুঁয়েই নিজের নায়িকাকে চিনতে হবে। 


শুধু নিজের নায়িকাই নয়, এদিন বাঁধা চোখে শুধুমাত্র হাত ছুঁয়েই জিৎ চিনতে পারেন অনীকের স্ত্রী দেবলীনা ও সৌরভের স্ত্রী সুস্মিতাকে। তাহলে কি সবই দেখতে পাচ্ছেন জিৎ। এই আশঙ্কা প্রকাশ করেন জিতু। এরপরই জিতু এগিয়ে দেন নবনীতার হাত কিন্তু তাঁকে মধুবনী ভেবে ভুল করেন অভিনেতা। এরপরই এগিয়ে আসেন লহমা। তাঁর হাত ধরেই জিৎ বলে ওঠেন, 'আমি চিনি চিনি।' জিতু বলেন 'কী চেনো?' উত্তরে জিৎ বলেন, 'এটা চিনি কিন্তু কেউ জানে না। কেউ জানে না আমাদেরই গান।' এই মঞ্চেই জিৎ ফাঁস করেন যে লহমার ডাকনাম চিনি। তাঁকে সেই নামেই ডাকেন তিনি। ছবি মুক্তির আগেই বোঝাই যাচ্ছে যে তাঁদের রসায়ন বেশ জমজমাট, এখন তা শুধু পর্দায় দেখার অপেক্ষা। আগামী শুক্রবার ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিৎ ও লহমার ছবি 'রাবণ'(Ravaan)।


আরও পড়ুন: Deepika Padukone: দীপিকার মুকুটে সাফল্যের নয়া পালক, কান ফিল্ম ফেস্টিভালের জুরির আসনে নায়িকা



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)