জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরিয়ার গ্রাফ উর্ধ্বগামী হলেও ব্যক্তিগত জীবনে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না অভিনেতা জীতু কমলের(Jeetu Kamal)। সম্প্রতি প্রকাশ্যে আসে যে স্ত্রী নবনীতা দাসের(Nabanita Das) সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা(Divorce) চলছে অভিনেতার। আচমকাই একদিন সেই খবর প্রকাশ্যে আসে, শেয়ার করেন নবনীতা নিজেই। এবার আরের প্রিয়র সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনলেন অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Kolkata International Children’s Film festival: ছোটদের জন্য সুখবর! ৩ বছর পর নন্দনে ফের কলকাতা আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব...


জীতু বিদায় জানালেন তাঁর বহুদিনের সঙ্গী, তাঁর প্রিয় লাল গাড়িটিকে। সেই লাল গাড়িকে তিনি লাল ষাঁড় বলে উল্লেখ করেছেন। দুটি ছবি ও ভিডিয়ো পোস্ট করে জীতু লেখেন, ‘আমার আরেক প্রিয়’র ছুটি হলো। অনেক উঠা-পড়ার সাক্ষী ছিলো এই লাল ষাঁড়। বহু রাতের আশ্রয়ও ছিল আমার ৭২৭২। আজ মিলিয়ে যাওয়ার সময় সত্যিই চোখটা চিক-চিক করে উঠেছিল। কেন! তা,লিখে বা বলে বোঝাতে অক্ষম বন্ধু। ছোট্ট ছিলো, কিন্তু বড্ড আপন ছিলো।’ নিজের পুরনো গাড়িকে বিদায় জানিয়েই মনখারাপ অভিনেতার।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)