নিজস্ব প্রতিবেদন: ​জ্যামি এবং জেসের সঙ্গে নাচলেন জনি লিভার (Johnny Lever)। একটি বিদেশি গানের ধুনে দুই সন্তানের সঙ্গে পা মেলাতে দেখা যায় জনি লিভারকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জনি লিভার শেয়ার করেন নাচের ভিডিয়ো। জনি যখন জ্যামি এবং জেসের সঙ্গে বিদেশি গানের ধুনে নাচতে শুরু করেন, সেই সময় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...



জনি লিভার যখনই ওই ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন, সেই সময় ১.৩ মিলিয়ন তার ভিউ হয়ে যায়। লাইক পড়ে ৯৬ হাজারের মতো। অর্থাত, বয়স বাড়লেও জনি লিভার যে এখনও পর্যন্ত দর্শকদের হৃদয়ে নিজের জায়গা ধরে রেখেছেন, তা বেশ স্পষ্ট। প্রসঙ্গত বর্তমানে জনি লিভারের বয়স ৬৩। যদিও এই ভিডিয়োতে (Video) তাঁকে দেখলে যে ৬৩ -র মনে হচ্ছে না, তা বেশ স্পষ্ট। 


আরও পড়ুন : ​ বারাসতের মানুষের হৃদয়ে রয়েছেন, লড়াইটা সহজ : Chiranjeet Chakraborty


পাশাপাশি জনি লিভারের ওই ভিডিয়ো দেখে তাঁদের প্রশাংসায় ভরিয়ে দেন অনুরাগীরা।  জ্যামি এবং জেসকে নিয়ে জনি লিভার যাতে ওটিটি ফ্ল্যাটফর্মে (OTT) নতুন একটি কমেডি শো শুরু করেন, সেই অনুরোধও জানান বলিউডের এই জনপ্রিয় কৌতুকশিল্পী। 


আরও পড়ুন : ​ 'চণ্ডীপুরের মানুষের ঘরের ছেলে হয়ে কাজ করব' : Soham Chakraborty


জনি লিভারের মেয়ে জ্যামি জানান, বাবার সঙ্গে এই ভিডিয়ো শ্যুট করার জন্য তাঁর দাদা জেস অনেকদিন ধরে চেষ্টা করছিলেন। অবশেষে তাঁদের সেই চেষ্টা ফলপ্রসূ হয়েছে বলেও জানান জনি লিভারের মেয়ে জ্যামি লিভার।