'চণ্ডীপুরের মানুষের ঘরের ছেলে হয়ে কাজ করব' : Soham Chakraborty

নন্দীগ্রাম থেকে এবার লড়াই করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের পাশের আসন চণ্ডীপুরের টিকিট দেওয়া হয়েছে অভিনেতা সোহম চক্রবর্তীকে।

Updated By: Mar 5, 2021, 04:22 PM IST
'চণ্ডীপুরের মানুষের ঘরের ছেলে হয়ে কাজ করব' : Soham Chakraborty
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রাম থেকে এবার লড়াই করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের পাশের আসন চণ্ডীপুরের টিকিট দেওয়া হয়েছে অভিনেতা সোহম চক্রবর্তীকে (Soham Chakraborty)।

শুক্রবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণার পর সেখানে গ্ল্য়ামারের ছটা চোখে পড়ে। বারাকপুর, মেদিনীপুর কিংবা চণ্ডীপুর, একের পর এক তারকাকে প্রার্থী তালিকায় এবার জায়গা করে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। চণ্ডীপুর থেকে সোহম চক্রবর্তীর নাম ঘোষণার পর অভিনেতা জি ২৪ ঘণ্টার কাছে প্রতিক্রিয়া জানান।

সোহম বলেন, প্রার্থী তালিকায় তাঁর নাম ঘোষণার পর প্রচণ্ড উত্তেজিত তিনি। তবে মনে বল রয়েছে। সাহস এসেছে। নন্দীগ্রামের পাশেই চণ্ডীপুর। আর নন্দীগ্রামের আসনে লড়ছেন মমতা। নেত্রীকে পাশে পেয়ে সাহস এসেছে বলে জানান অভিনেতা।

আরও পড়ুন : বারাসতের মানুষের হৃদয়ে রয়েছেন, লড়াইটা সহজ : Chiranjeet Chakraborty

পাশাপাশি তিনি আরও বলেন, চণ্ডীপুরের মানুষকে অনেক ভালবাসা। তৃণমূল কংগ্রেসের (TMC) একজন সৈনিক হিসেবে কাজ করবেন তিনি। কাজ করবেন ঘরের ছেলে হয়ে। চণ্ডীপুরের মানুষের কাছে গিয়ে তাঁদের ঘরের ছেলে হয়েই তিনি এই লড়াইটা লড়বেন বলেও জানান সোহম।

আরও পড়ুন : আয়োজকদের 'হুমকি', প্রশাসনিক চাপে 'দেশের নামে' নাটক বন্ধের অভিযোগ ঋতব্রতর

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর চণ্ডীপুর কি নিরাপদ আসন? এমন প্রশ্ন করা হলে সোহম বলেন, 'কিছুদিন আগে দলের বেশকিছু কাজের জন্য আমাকে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় যেতে হয়। সেখানে গিয়ে বুঝতে পারি, পূর্ব মেদিনীপুরের সাধারণ মানুষ উন্নয়নের সঙ্গে রয়েছেন।' শুধু তাই নয়, সাধারণ মানুষ শুভেন্দুকে 'বিশ্বাসঘাতক' বলছেন। মেদিনীপুরের মানুষের সঙ্গে শুভেন্দু 'বিশ্বাসঘাতকতা' করেছেন। মানুষ এর যোগ্য জবাব দেবেন বলেও মন্তব্য করেন সোহম চক্রবর্তী।

 

.