নিজস্ব প্রতিবেদন: ছুটি কাটাতে পাহাড়ে গিয়েছেন সঙ্গীতশিল্পী জোজো(jojo)। সেখান থেকেই বুধবার সকালে কিছু ছবি পোস্ট করেন তিনি। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন কিন্তু এর মাঝেই বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে বিতর্কের মুখে পড়েন জোজো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জোজোর পোস্ট করা ছবির লোকেশন ট্যাগে দেখা যায় যে রিশপে বেড়াতে গিয়েছেন তিনি। কিন্তু রিশপের পাশেই লেখা, 'গোর্খাল্যান্ড, ইন্ডিয়া'। এই লোকেশন ট্যাগ দেখেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন নেটিজেনরা। একজন লেখেন, 'এই গোর্খাল্যান্ড টা ঠিক কোথায়? কবে হলো? বাংলায় গোর্খাল্যান্ড কবে হলো?','বাংলায় গোর্খাল্যান্ড কোথায়?' অন্য এক নেটিজেন লেখেন যে,'একটু চোখ কান খোলা রাখুন'। 


এই বিতর্ক প্রসঙ্গে জোজোর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'ইচ্ছে করে কিছু করিনি। ফেসবুকের লোকেশন ট্যাগে রিশপ লিখতে নিজে নিজেই ঐ ট্যাগ নিয়ে নেয়। গুগলের উপর আমার কিছু করার নেই। একেবারেই অনিচ্ছাবশত ভুল। আমি কোনও বিতর্ক তৈরি করতে চাই না।' পাহাড়ে যেখানে তিনি রয়েছেন সেখানে নেটওয়ার্কের সমস্যার কারণে বেশি কথা বলতে পারেননি সঙ্গীতশিল্পী। নেটিজেনরা প্রশ্ন তুলতেই ঐ ছবি থেকে লোকেশন ট্যাগ তুলে দেন জোজো।  


প্রসঙ্গত, গোর্খাল্যান্ডের দাবিতে বহুদিন ধরেই আন্দোলন করছে গোর্খা জনমুক্তি মোর্চা। কিন্তু সেই গোর্খাল্যান্ড এখনও অধরা। গোর্খাল্যান্ডের দাবি করা নেতাদের সেই তেজও এখন আর নেই। গতকালও মুখ্যমন্ত্রী আলিপুরদুয়ারে সাফ জানিয়ে দিয়েছেন, 'রক্ত দেব কিন্তু রাজ্য ভাগ হতে দেব না। কিছু বিজেপি নেতার মদতে এসব হচ্ছে।' এখনও রিশপ, কালিম্পং জেলার অন্তর্গত যা পশ্চিমবঙ্গের মধ্যেই রয়েছে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)