জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন ধরেই ফেসবুকে ভাইরাল ক্রিকেটার তানজিম হাসান সাকিবের(Tanzim Hasan Sakib) পুরনো কিছু পোস্ট। সেই পোস্টে কর্মজীবী নারীদের হেয় করে মন্তব্য করেছেন এই বাংলাদেশি ক্রিকেটার।সেই পোস্ট ঘিরে তুমুল বিতর্ক চলছে বাংলাদেশে। অনেকেই বিসিবি থেকে তাঁকে বহিষ্কারের দাবিও জানিয়েছেন। ইতোমধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস জানান যে ক্রিকেট বোর্ডের কাছে ক্ষমা চেয়েছেন তানজিম হাসান সাকিব। এবার সাকিবের সমালোচনায় সরব হলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি(Jyotika Jyoti)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Mahadev Betting Scam: ২৫০ কোটির দুর্নীতিতে জড়িত টাইগার-কৃতি থেকে নেহা-সানি! শীঘ্রই তলব ইডির...



নারীবিদ্বেষ ও ধর্মান্ধতা প্রসঙ্গে অভিনেত্রী লেখেন, ‘মগজ ভর্তি নারীবিদ্বেষ ও ধর্মান্ধতা নিয়ে যেকোন মানুষ বাঁচতেই পারে,সেটা তার মতাদর্শ। কিন্তু যখন একজন প্রকাশ্যে সেসব পিছিয়ে থাকা মতাদর্শ নিয়ে বর্বর সময়কে ইঙ্গিত করে তখন সেই মতাদর্শকে আর বাড়তে দেওয়া ঠিক না। সাধারণ মানুষ হলেও এড়িয়ে যাওয়া যায়,কিন্তু একজন জাতীয় দলের ক্রিকেটার যার লক্ষ লক্ষ ফলোয়ার তাকে কোনভাবেই ছাড় দেওয়া যায়না। তাহলে ঘৃণার চাষাবাদ বাড়তে বাড়তে দেশ আইয়ামে জাহেলিয়ার দিকে আগাবে’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)