নিজস্ব প্রতিবেদন: বীরভূমের ছোট্ট এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। নিজের বাদাম বিক্রির জন্য বেঁধেছিলেন একটি গান। গ্রামে গঞ্জে এ দৃশ্য কিছু নতুন নয়, অনেকেই তাঁদের জিনিস বিক্রির জন্য ছড়া তৈরি করেন, তবে এই ছড়াগানই বদলে দিয়েছে ভুবন বাদ্যকরের জীবন। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর লেখা ও সুর করা 'কাঁচা বাদাম গান'। তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা বিশ্বে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পরই বদলে গেছে ভুবন বাদ্যকরের জীবন। সম্প্রতি জিতের শো 'ইসমার্ট জোড়ি'-তে সস্ত্রীক অংশগ্রহণ করেন ভুবন। সেখানেই সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে তাঁর বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন ভুবন। ভুবন বলেন যে,'ভগবানের কৃপায় জীবন অনেক বদলে গেছে। একাধিক শোয়ে, ইভেন্টে আমাকে নিমন্ত্রণ করা হচ্ছে। গানেরও অফার পাচ্ছি।'


বাংলার সেলিব্রিটি কাপলদের নিয়ে তৈরি হয়েছে 'ইসমার্ট জোড়ি'। সেখানেই সেলিব্রিটি জুটি হিসাবে অংশগ্রহণ করেছেন বাদাম কাকু। সাংবাদিক সম্মেলনে কাঁচা বাদামের পাশাপাশি আরও একটি গান শোনান ভুবন। তাঁর কাঁচা বাদাম গান এখনও জনপ্রিয়তার তুঙ্গে। ভারতের তারকাদের পাশাপাশি তানজানিয়া, ফ্রান্স সহ একাধিক দেশের ইউটিউবাররা তাঁর গানে ভিডিও বানিয়েছেন, যা ভাইরাল বিশ্বজুড়ে। 


আরও পড়ুন: The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখে মৃত্যু যুবকের, কীভাবে মৃত্যু হল জানালেন চিকিৎসক



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)