The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখে মৃত্যু যুবকের, কীভাবে মৃত্যু হল জানালেন চিকিৎসক

গত রবিবার মহারাষ্ট্রের পিম্পরি এলাকার অভিজিৎ শশীকান্ত নামের এক যুবক তাঁর বন্ধুদের সঙ্গে ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে যান।  সিনেমা নিয়ে আলোচনার সময়ই উত্তেজিত হয়ে পড়েন ঐ যুবক। 

Updated By: Mar 30, 2022, 03:12 PM IST
The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখে মৃত্যু যুবকের, কীভাবে মৃত্যু হল জানালেন চিকিৎসক

নিজস্ব প্রতিবেদন: 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) নিয়ে তোলপাড় সারা দেশে। ইতিমধ্যেই বক্স অফিসে(Box Office) রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি। কিন্তু ছবি ঘিরে যেন বিতর্ক থামছেই না। একের পর এক বিতর্কের মুখে এই ছবি। 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে দ্বন্দ্ব তুঙ্গে। কারোর মতে এই ছবি প্রচারমূলক তো কারোর মতে এটি সত্য ঘটনার জীবন্ত দলিল। ইতিমধ্যেই এই ছবির প্রশংসা করেছেন আমির খান(Amir Khan), সলমন খান(Salman Khan), অক্ষয় কুমারের(Akshay Kumar) মতো তারকারা। এবার এই ছবি দেখে মৃত্যু ঘটল এক যুবকের। 

গত রবিবার মহারাষ্ট্রের পিম্পরি এলাকার অভিজিৎ শশীকান্ত নামের এক যুবক তাঁর বন্ধুদের সঙ্গে ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে যান। বন্ধুদের বক্তব্য অনুযায়ী, সিনেমাটি বেশ পছন্দ হয় তাঁর। তবে বিষয়টি সেখানেই শেষ হয়নি।সিনেমা শেষ হওয়ার পর এই ছবি নিয়ে আলোচনা চলে বন্দুদের মধ্যে।কথায় কথায় বাঁধে বচসা, শুরু হয় মতামত পেশ ও পাল্টা মতামত। যদিও সেখানে কোনও শারীরিক সমস্যা দেখা দেয়নি অভিজিতের।

এরপর যে যাঁর বাড়ি ফিরে যান এবং বাড়ি ফিরে রাতে ঘুমিয়ে পড়েন অভিজিৎ। পরের দিন সকাল থেকে বেশ অসুস্থ হয়ে পড়েন। তখনই তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ব্রেন স্ট্রোক হয়েছে ঐ ব্যক্তির। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা কিন্তু শেষ রক্ষা হয়নি। মত্যু হয় অভিজিৎ শশীকান্তের। হাসপাতাল সূত্রের খবর,সিনেমাটি দেখে তা নিয়ে আলোচনার সময়ই তুমুল উত্তেজিত হয়ে পড়েন অভিজিৎ, সেই কারণেই মস্তিষ্কে রক্তক্ষরণ। 

আরও পড়ুন: Urfi Javed: শরীরে এক টুকরো কাপড়ও নেই, ভাইরাল উর্ফি জাভেদের ফটোশুট, নিন্দায় মুখর নেটিজেনরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.