নিজস্ব প্রতিবেদন: কাঁচা বাদাম গানের দৌলতে এখন সবাই জানেন ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) নাম। কিছুদিন আগেই তিনি পুলিসের দ্বারস্থ হয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল, তাঁর তৈরি গান গেয়ে অনলাইনে লক্ষ লক্ষ টাকা আয় করছেন ইউটিউবাররা (Youtuber)। কিন্তু সেই গানের কপিরাইটের কোনও টাকা তিনি পাচ্ছেন না। এরপরই বীরভূমের দুবরাজপুরে ভুবন বাদ্যকরের বাড়ি পৌঁছে যান ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)। স্যান্ডির হাত ধরেই এবার বাদাম নিয়ে দ্বিতীয় গান বেঁধেছেন ভুবন বাদ্যকর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' (Kacha Badam Song), আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম'। এই গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। এখন ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই বেজে উঠছে এই গান। কিন্তু যে মানুষটি এই গান করেছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। তাঁর নাম ভুবন বাদ্যকর। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।



  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)