নিজস্ব প্রতিবেদন : ​তাঁর বয়স যখন ৪ বছর, সেই সময় বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। সোমু মুখোপাধ্যায় এবং তনুজার বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন বলিউড অভিনেত্রী কাজল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ত্রিভঙ্গ-র (Tribhanga) প্রমোশনে উপলক্ষ্যে একটি শোয়ে হাজির হন কাজল। ওই শোয়ে হাজির হয়ে কাজল (Kajol) বলেন, তাঁর যখন মাত্র ৪ বছর বয়স, সেই সময় বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। বাবা-মা আলাদা থাকলেও, তার প্রভাব অভিনেত্রীর বড় হয়ে ওঠায় কখনও পড়েনি। বাবা-মা আলাদা হওয়া সত্ত্বেও তিনি খুব ভালভাবে বড় হয়ে উঠেছেন। মা-বাবার বিচ্ছেদ, তাঁর বড় হয়ে ওঠায় কোনও প্রভাব ফেলেনি। তবে বাবা-মাকে কীভাবে এক অপরের বিরুদ্ধে উস্কে দেওয়া যায়, সেই চেষ্টা বহুবার করেও তিনি সফল হননি। তাঁর বাবা-মা এ বিষয়ে খুব স্মার্ট ছিলেন বলে মন্তব্য করেন কাজল। যদিও পুরোটাই মজার ছলে বলে হেসে ফেলেন কাজল। ত্রিভঙ্গ-তে যেভাবে মা-মেয়েরে সম্পর্কের টানাপোড়েনের ছবি তুলে ধরা হয়েছে, ছোট থাকতে বাস্তবে তাঁকে কখনও ওই ধরনের সমস্যায় ভুগতে হয়নি বলেও স্পষ্ট করে জানান কাজল।


আরও পড়ুন : জাভেদ আখতারের মানহানির অভিযোগ, মুম্বই পুলিসের সমন Kangana-কে



১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পায় ত্রিভঙ্গ। এই প্রথম ওটিটি প্ল্য়াটফর্মে দেখা মেলে কাজলের। ত্রিভঙ্গতে কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তনভি আজমি এবং মিথিলা পালকরকে। ত্রিভঙ্গে একজন ওডিসি শিল্পীর ভূমিকায় দেখা যায় কাজলকে। সেখানেই পর্দার শিল্পীর সঙ্গে তাঁর মায়ের সম্পর্কের টানাপোড়েনকে তুলে ধরা হয়েছে বিষদে। তানাজি, ত্রিভঙ্গর পর কাজল বর্তমানে কোন প্রজেক্ট নিয়ে ব্যস্ত, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।