জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বলিউডে ৩০ বছর পূর্ণ করলেন কাজল (Kajol)। দেখতে দেখতে অভিনয়ের জগতে তিন দশক পার করে ফেললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর কেরিয়ারের তিরিশ বছরের সেলিব্রেশনে মেতেছিল তাঁর ফ্যানেরা। কিন্তু এরই মাঝে মেজাজ হারালেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ থাকেন কাজল। পারিবারের সঙ্গে সময় কাটানোর ছবি থেকে শুরু করে পুরনো স্মৃতি, তাঁর সিনেমার খবর, এমনকী মজাদার অনেক কিছুই শেয়ার করতে থাকেন। তাহলে হঠাৎ চটলেন কেন অভিনেত্রী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউডে তাঁর বন্ধুবান্ধব থেকে শুরু করে ফ্যানেরা সকলেই জানেন যে কাজল মজা করতে ভালোবাসেন, সবসময়ই তাঁকে দেখা যায় হাসিখুশি মেজাজে, তবে এবার রেগে লাল কাজল। তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি রেগে গেছেন। কাজলের পোস্ট দেখে উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা , তবে কেন এহেন পোস্ট করেছেন নায়িকা সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে সেই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, বেজায় চটেছেন কাজল।ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘যদি তুমি আমাকে এখানে এন্টারটেইন না করতে পারো তাহলে তুমি ফিরে যাও। যখন নতুন কিছু খুঁজে পাবে তখন ফিরে এসো।’ প্রতিটি শব্দ ক্যাপিটাল লেটারে লিখেছেন। বোঝাই যাচ্ছে কারোর উপরে খুবই বিরক্ত তিনি। তবে কার উপর তিনি রেগেছেন তা জানা যায়নি।



আরও পড়ুন: #BoycottLaalSinghChaddha: ‘ওরা মনে করে, এই দেশ আমার নয়’! কেন বললেন আমির?


প্রসঙ্গত, ১৯৯২ সালে বেখুদি ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেন কাজল। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, কখনই তিনি অভিনেত্রী হতে চাননি। কিন্তু ভাগ্যই তাঁকে এনে ফেলেছে সিনেদুনিয়ায়। বেখুদি দিয়ে কেরিয়ার শুরু করলেও কাজল জনপ্রিয়তা পান বাজিগর ছবিতে। শাহরুখের সঙ্গে তাঁর জুটি হয়ে ওঠে ভারতীয় সিনেমার অন্যতম সেরা জুটি। এছাড়াও তাঁর অন্যতম জনপ্রিয় ছবির তালিকায় রয়েছে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায়, গুপ্ত, ফানা, মাই নেম ইজ খান। এমনকী ওটিটিতেও তিনি ছড়িয়েছেন তাঁর জাদু। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল তাঁর ছবি ত্রিভঙ্গ।


আরও পড়ুন: #Bhagar: পচা মাংস খেয়ে মৃত্যু শিশুর, ফের ভাগাড়কাণ্ড!


রবিবারই নিজের কেরিয়ারের তিরিশ বছরের সেলিব্রেশনে নায়িকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘গতকালই কেউ আমাকে জিগ্গেস করেছিল যে, আমার কেমন লাগছে?  আমি শব্দে ব্যক্ত করতে পারব না। শুধু এটুকু বলতে পারি যেভাবে সবাই নিঃশর্তভাবে আমাকে ভালোবাসা দিয়েছেন তার জন্য আমি ধন্য। চিয়ার্স টু ৩০ ইয়ার্স। ঈশ্বরের ইচ্ছা থাকলে আরও ৩০ বছর এভাবেই কাটাব।’


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)