#BoycottLaalSinghChaddha: ‘ওরা মনে করে, এই দেশ আমার নয়’! কেন বললেন আমির?

হ্যাশট্যাগ বয়কট লাল সিং চাড্ডা (#BoycottLaalSinghChaddha) নিয়ে কী বক্তব্য আমিরের(Aamir Khan)? ট্রেলার রিলিজের পর থেকেই এই ছবিকে বয়কটের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অনেকেই লিখেছেন যে, আমির কেন একটা রিমেকের পিছনে ৪ বছর নষ্ট করছেন? কেউ আবার ট্রেলার দেখেই বুঝেছেন যে, এটা হতে চলেছে পিকে টু। আমিরের একইরকম অভিনয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ আবার লিখেছেন যে, আমির তাঁর দেশ ভারতকে ভালোবাসেন না। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 1, 2022, 03:48 PM IST
#BoycottLaalSinghChaddha: ‘ওরা মনে করে, এই দেশ আমার নয়’! কেন বললেন আমির?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান(aamir Khan)। হলিউডের জনপ্রিয় ছবি 'ফরেস্ট গাম্প'-এর(Forest Gump)  রিমেকে দেখা যাবে আমির খানকে। ছবির নাম 'লাল সিং চাড্ডা'(Laal Singh Chaddha)। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১১ অগাস্ট। ছবি মুক্তির আগে সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পর্দায় লাল অর্থাৎ আমির খান। সেখানেই আমিরকে সরাসরি প্রশ্ন করা হয় যে, ট্যুইটারে প্রথম থেকেই ট্রেন্ডে(Twitter Trend) রয়েছে বয়কট লাল সিং চাড্ডা(#BoycottLaalSinghChaddha), অভিনেতা-প্রযোজক কী মনে করেন এই বিষয়ে?

হ্যাশট্যাগ বয়কট লাল সিং চাড্ডা নিয়ে কী বক্তব্য আমিরের? ট্রেলার রিলিজের পর থেকেই এই ছবিকে বয়কটের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অনেকেই লিখেছেন যে, আমির কেন একটা রিমেকের পিছনে ৪ বছর নষ্ট করছেন? কেউ আবার ট্রেলার দেখেই বুঝেছেন যে, এটা হতে চলেছে পিকে টু। আমিরের একইরকম অভিনয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ আবার লিখেছেন যে, আমির তাঁর দেশ ভারতকে ভালোবাসেন না। কিন্তু সেই বিষয়ে কখনই মুখ খোলেননি আমির। এবার ভাঙলেন নীরবতা। সাংবাদিকের প্রশ্নের উত্তরে কী বললেন সুপারস্টার? ছবি মুক্তির আগেই ছবি বয়কটের ডাকে কি ব্যথিত ও চিন্তিত আমির?

আরও পড়ুন: #Bhagar: পচা মাংস খেয়ে মৃত্যু শিশুর, ফের ভাগাড়কাণ্ড!

বয়কট লাল সিং চাড্ডা ট্রেন্ডের বিষয়ে কথা বলতে প্রথমেই আমির জানান যে তিনি ব্যথিত এই বিষয় নিয়ে। ছবি মুক্তির আগেই তা বয়কট করার কথা সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়া তাঁর কাছে থুবই দুঃখের। তিনি বলেন, ‘হ্যা, আমি সত্যিই দুঃখিত। দুঃখিত এই কারণে যে কিছু মানুষ মনে মনে সত্যিই বিশ্বাস করেন যে আমি ভারতকে ভালোবাসি না। তাঁরা মনে থেকে এটা বিস্বাস করেন কিন্তু এটা একেবারেই সত্যি নয়। এমনকী এটা খুবই দুর্ভাগ্যজনক যে কিছু মানুষ এটা মনে করেন। তো এটা কোনও কেসই নয়। দয়া করে ছবিটা বয়কট করবেন না।’ সবাইকে ছবি দেখার অনুরোধ করেন আমির।

আরও পড়ুন: Noble:'বাংলাদেশের সাহিত্যে রবীন্দ্রনাথের অবদান নিতান্তই কম', ফের উদ্ধত নোবেল...

টম হ্যাঙ্কসের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্পের রিমেক লাল সিং চাড্ডা। ছবির লাল সিং চাড্ডা হলেন আমির খান। আমির খানের প্রেমিকার চরিত্রে দেখা যাবে করিনা কাপুর খানকে। এছাড়াও আমিরের মায়ের চরিত্রে দেখা যাবে মোনা সিংকে। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন তেলুগু নাগা চৈতন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.