নিজস্ব প্রতিবেদন : ফের প্রাক্তন প্রেমিক হৃত্বিকের সঙ্গে লড়াইয়ে নামতে চলেছেন বলিউডের 'কুইন' রানাওয়াত। তবে এবার লড়ইটা আদালতে হবে না, হবে বক্স অফিসে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগামী বছর ২৫ জানুয়ারি কঙ্গনার 'মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিটি মুক্তির কথা ঘোষণা করেছেন ছবির প্রযোজকরা। এই ছবিটিj পরিচালনা করছেন কৃষ। আর প্রযোজনা করেছে জি স্টুডিও এবং কমল জৈন। ২০১৯-এর ২৫ জানুয়ারি 'মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিটির মুক্তির কথা জানিয়েছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ।


আরও পড়ুন-মেহেন্দি অনুষ্ঠানে মায়ের সঙ্গে পাল্লা দিয়ে নাচল ধোনি কন্যা জিভা



অন্যদিকে ওই দিনই মুক্তি পাওয়ার কথা রয়েছে হৃত্বিকের ছবি 'সুপার থার্টি।' যেটি কিনা গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি। তাই বক্স অফিসে হৃত্বিক-কঙ্গনা লড়াই অবধারিত। তবে এই লড়াইয়ে শেষ হাসি কে হাসবেন তা ভবিষ্যতই বলবে। আর এই দুই ছবির বক্স অফিস লড়াই নিয়ে হৃত্বিক বা কঙ্গনা কেউ মুখ খোলেন কিনা সেটাও দেখার।


আরও পড়ুন-সদগুরুর সঙ্গে মঞ্চে নাচলেন রণবীর, দেখুন ভিডিও...


প্রসঙ্গত, বলিউডে 'কৃষ-৩'-তে অভিনয়ের সময় থেকেই হৃত্বিক কঙ্গনার প্রেমের কথা শোনা যায়। যদিও সেই সম্পর্ককে কোনওভাবেই স্বীকৃতি দিতে চাননি হৃত্বিক। আর তা নিয়েই দুই তারকার প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়ির কথাও প্রায় সকলেরই জানা, যা শেষপর্যন্ত আদালতে পৌঁছেছিল।