মেহেন্দি অনুষ্ঠানে মায়ের সঙ্গে পাল্লা দিয়ে নাচল ধোনি কন্যা জিভা

শুধু বিয়ের অনুষ্ঠানেই নয়, বৃহস্পতিবার মেহেন্দি অনুষ্ঠানেও স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে নিয়ে সেই বিয়েতে হাজির হয়েছিলেন ধোনি। 

Updated By: Jul 21, 2018, 05:12 PM IST
মেহেন্দি অনুষ্ঠানে মায়ের সঙ্গে পাল্লা দিয়ে নাচল ধোনি কন্যা জিভা

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ড থেকে ফিরেই বৃহস্পতিবার সোজা বিয়ে বাড়িতে হাজির হলেন মহেন্দ্র সিং ধোনি। শুক্রবার ২০ জুলাই সাত পাকে বাঁধা পড়লেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি প্রফুল্ল প্যাটেলের মেয়ে পূর্ণা প্যাটেল। তারকা কন্যার বিয়েতে তারকাদের উপস্থিতি থাকবে না তা কি হয়? তবে শুধু বিয়ের অনুষ্ঠানেই নয়, বৃহস্পতিবার মেহেন্দি অনুষ্ঠানেও স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে নিয়ে সেই বিয়েতে হাজির হয়েছিলেন ধোনি। আর সেই অনুষ্ঠানে ধোনি কন্য জিভাকে বেশ খোশ মেজাজে দেখা গেল।

মেহেন্দির অনুষ্ঠানে ডান্স ফ্লোরে হাজির ছিলেন সাক্ষী ধোনি। অভিনেতা নুসরত বারুচার সঙ্গে ডান্স করতে দেখা গেল সাক্ষীকে। সেখানেই মায়ের সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন ধোনির মেয়ে জিভাও। বলা ভালো পুরো ডান্স ফ্লোর মাতিয়ে রাখল ছোট্ট জিভাই।

আরও পড়ুন-প্রথম দিনেই আলিয়ার দুটি ছবির রেকর্ড ভাঙল জাহ্নবীর 'ধড়ক'

দেখুন সেই ছবি...

 

এই বিয়ের অনুষ্ঠানে নুসরতের সঙ্গে নাচলেন ফ্যাশান ডিজাইনার মনীষ মালহোত্রাও। অনুষ্ঠানে হাজির ছিলেন সলমনের বোন অর্পিতা খান শর্মা, গায়িকা সোফিয়া চৌধুরী, ক্রিকেটার জাহির খান ও তাঁর স্ত্রী সাগরিকা ঘাটগে, ক্রিকেটার ইরফান পাঠান আরও অনেকে। হাজির ছিলেন হিন্দি টেলিভিশন জগতের তারকারাও। 

 
 

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

এদিকে নিজের সঙ্গীত অনুষ্ঠানে 'পদ্মাবত'-এর 'ঘুমর' গানের সঙ্গে নাচতে দেখা গেল খোজ পূর্ণা প্যাটেলকেও। 

 

 

আরও পড়ুন-স্ত্রী: শ্রদ্ধার এই চেহারা দেখলে গায়ে কাঁটা দেবে...