নিজস্ব প্রতিবেদন: বিতর্কে থাকতে ভালবাসেন। আজ ভোট দিয়ে সেই ট্র্যাডিশনই বজায় রাখলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। এ দিন মুম্বইয়ে ভোট প্রদানের পর সাংবাদিকদের কঙ্গনা বলেন, “আজ ভীষণ গুরুত্বপূর্ণ দিন। প্রতি পাঁচ বছর পর এই দিনটি আসে। তাই সঠিকভাবে ব্যবহার করা উচিত।” এরপর কংগ্রেসকে এক হাত নিয়ে মণীকর্ণিকার অভিনেত্রী বলেন, “এর আগে আমরা মোগল, ব্রিটিশ এবং ইতালীয় সরকারের অধীনে থেকেছি। তাই নিজের ভোট ভেবেচিন্তে দিন।”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ইউপিএ-র চেয়ারপার্সন সনিয়া গান্ধীর জন্মসূত্রকে হাতিয়ার করে ভোটের ময়দানে প্রায়শই ‘ইতালি’ শব্দটি উঠে এসেছে। রাহুল-প্রিয়ঙ্কার উদ্দেশে ‘ইতালীয়’ কটাক্ষ করতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে ছোটো-বড় বিজেপি নেতাদের মুখে। এ দিন একই পথে অনুসরণ করলেন কঙ্গনা রানাওয়াত।


আরও পড়ুন- অজয় নয়, এই অভিনেতার প্রতি গোপন ভালোবাসা ছিল কাজলের! ফাঁস করলেন করণ


কংগ্রেসের জমানায় দেশের সার্বিক বৃদ্ধি তলানিতে নামে বলে দাবি করেন কঙ্গনা। দারিদ্য, ধর্ষণ, দূষণ সব ক্ষেত্রেই চরমে পৌঁছয় বলে অভিযোগ করেন তিনি। এমনতি কঙ্গনা ঠোঁটকাটা বলে পরিচিত বলিউডে। ‘নেপোটিজম’ বিতর্কে তাঁকেই প্রথম মুখ খুলতে দেখা গিয়েছে। এরপরই বলিউডে কার্যত কোণঠাসা হয়ে পড়েন। তবুও, তাঁকে কখনও দমতে দেখা যায়নি। সম্প্রতি আলিয়া ভাটকে এক হাত নিয়ে কঙ্গনা বলেন, করণের হাতের পুতুল তিনি। নিজের ছবি ‘মণিকর্ণিকা’য় অভিনীত আলিয়া সম্বন্ধে বলেন, “ছবির বিতর্কের বিষয়ে তার কাছ থেকে মতামত জানতে চেয়েছিলাম। কিন্তু কোনও উত্তর দেয়নি। আসলে ওর উত্তর দেওয়ার ক্ষমতাও ছিল না। করণের পুতুল সে।” যদিও আলিয়া তাঁর এমন আচরণে ক্ষমা চেয়ে নেন। তিনি বলেন, “আমি জানি কঙ্গনা আমায় অপছন্দ করেন। যদি আমার ব্যবহারে ও দুঃখ পেয়ে থাকে, তার জন্য ক্ষমা চাইছি।