নিজস্ব প্রতিবেদন : ​নতুন বছর একেবারে অন্যরকমভাবে শুরু করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নতুন বছরের শুরুতে পরবর্তী ছবি ধাকড়-এর টিমের সঙ্গে বিভিন্ন ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা। নতুন বছরের শুরুতে এরপর ভাগ্নে পৃথ্বীরাজের সঙ্গে মজা করতে দেখা যায় কঙ্গনা রানাউতকে।  সাদা রঙের গাউন পরে কঙ্গনা যখন পৃথ্বীরাজ-সহ বেশ কয়েকজন কচিকাঁচার সঙ্গে নাচতে শুরু করেন, তা দেখে মন ভাল হয়ে যায় নেট জনতার। কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



সম্প্রতি থলাইভার শ্যুটিং শেষ করেন কঙ্গনা রানাউত।  থলাইভার শ্যুটিং শেষ করার পর ধাকড় নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী।  থলাইভার শ্যুটিং শেষ করে হায়দরাবাদ থেকে সোজা মুম্বইতে পাড়ি দেন কঙ্গনা। মুম্বইতে গিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে হাজির হয়ে সোজা পুজো দিতে পৌঁছে যান অভিনেত্রী।  মারাঠি পোশাকের সঙ্গে নাকে নাথনি পরে সিদ্ধি বিনায়ক মন্দিরে হাজির হন কঙ্গনা। এরপরই তিনি মুম্বইকে নিজের ভালবাসার শহর বলে প্রকাশ করেন। মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীরের' সঙ্গে তুলনার পর হঠাৎ করে কঙ্গনা কেন ওই শহরের প্রতি ভালবাসা প্রকাশ করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। এমনকী, মুম্বইয়ের প্রশংসা করায় কঙ্গনাকে একহাত নেন ঊর্মিলা মাতন্ডকরও। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি কঙ্গনা। 


আরও পড়ুন : শ্রুতির সঙ্গে নীল-তৃণার বছর শেষের পার্টি, ভাইরাল গুনগুনের ভিডিয়ো


মুম্বই থেকে এরপর হিমাচল প্রদেশের মানালিতে নিজের বাড়িতে চলে যান বলিউড কুইন।  মানালির বাড়িতেই নতুন বছর শুরু করেন কঙ্গনা। যে ছবি আগেই উঠে আসে অন্তর্জালে। মানালির বাড়িতে নতুন বছর শুরুর পর এবার সেখান থেকে ভিডিয়ো শেয়ার করলেন কঙ্গনা রানাউত।