শ্রুতির সঙ্গে নীল-তৃণার বছর শেষের পার্টি, ভাইরাল গুনগুনের ভিডিয়ো

তৃণা নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 1, 2021, 05:23 PM IST
শ্রুতির সঙ্গে নীল-তৃণার বছর শেষের পার্টি, ভাইরাল গুনগুনের ভিডিয়ো
নীল, তৃণা, শ্রুতি দাস

নিজস্ব প্রতিবেদন : ​টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বলা হয় তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যকে। 'কৃষ্ণকলি' হোক কিংবা 'খড়কুটো'। পরপর জনপ্রিয় মেগার জেরে টেলিভিশনের এই জনপ্রিয় জুটি যে দর্শকের মনের এক্কেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছেন, তা বেশ স্পষ্ট। এবার নতুন বছরের শুরুতেও সেই নীল ভট্টাচার্য এবং তৃণা সহাকে দেখা গেল একসঙ্গে জমিয়ে হুল্লোড়় করতে। ২০২০ সালের শেষে কার্যত পার্টি মুডে দেখা যায় নীল-তৃণাকে। যেখানে প্রিয় মানুষের গালে চুম্বন এঁকে দিতে দেখা যায় তৃণা সাহাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তৃণা সেই ছবিও শেয়ার করেন। 

দেখুন..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে টেলি টাউনের অন্যতম জুটি শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গেও বছর শেষের পার্টি করতে দেখা যায় নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে। বছর শেষের পার্টির পর শ্রুতি যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন, সেখানেই দেখা মেলে নীল-তৃণার। 

আরও পড়ুন : গায়ত্রী মন্ত্র পাঠ করে নতুন বছর শুরু Akshay-র, দেখুন

দেখুন...

 

এদিকে ২০২১ সালে টলিউডের যে কয়েকটি জুটি নতুন করে নিজেদের জীবন শুরু করতে পারে, তার মধ্যে অন্যতম নীল-তৃণা। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে নীলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন তৃণা। পাওয়া যায় এমন খবর। সামনেই বিয়ে, সেই কারণে ইতিমধ্যেই আইবুড়োভাত খাওয়াও শুরু করে দিয়েছেন তৃণা সাহা। সম্প্রতি তৃণা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে তিনি মামার বাড়িতে বসে আইবুড়োভাত খাচ্ছেন বলে জানান অভিনেত্রী।

.