নিজস্ব প্রতিবেদন : ​বুধবার কঙ্গনা রানাউতের পালি হিলের অফিস ভাঙচুরের ঘটনার পর টুইট করে অভিনেত্রী দিয়া মির্জা। কঙ্গনার অফিস যেভাবে ভাঙা হয়েছে, তা একেবারেই ঠিক নয় বলে মন্তব্য করেন দিয়া। কঙ্গনার পাশাপাশি রিয়া চক্রবর্তীর সঙ্গে যা হচ্ছে, তাও ঠিক নয় বলেও দাবি করেন দিয়া মির্জা। দিয়ার ওই টুইটের পর পালটা টুইট করেন সোনম কাপুর। রিয়ার সঙ্গে যা হয়েছে কিংবা কঙ্গনার অফিসে যেভাবে ভাঙচুর চালানো হয়েছে, কোনও ঘটনাকেই যে তিনিও সমর্থন করেন না, তা স্পষ্ট করে দেন অনিল কাপুরের মেয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : জামিনের জন্য মিথ্যে বলছেন রিয়া চক্রবর্তী?


সোনম কাপুরের ওই টুইট প্রকাশ্যে আসার পরই ক্ষেপে যান কঙ্গনা রানাউত। সোনম কাপুরের পাশাপাশি বলিউড 'কুইন' একহাত নেন দিয়া মির্জাকেও। পাশাপাশি ওই দুজনকেই 'মাফিয়াদের' প্রতিনিধি বলে কটাক্ষ করেন কঙ্গনা। পাশাপাশি কঙ্গনার অফিস ভাঙচুরের উদাহরণ টেনে যেভাবে রিয়াকে সমর্থন করছেন অনেকে ঘুরিয়ে, তা বন্ধ করা উচিত বলেও মন্তব্য করেন অভিনেত্রী। পাশাপাশি নেশাগ্রস্ত রিয়ার সঙ্গে যাতে তাঁকে কোনওভাবেই তুলনা করা না হয়, সে বিষয়েও স্পষ্ট জানিয়ে দেন কঙ্গনা রানাউত।


দেখুন...


 



 



এদিকে কঙ্গনার অফিস ভেঙে তাঁকে কিছুতেই দমিয়ে রাখা যাবে না। তাঁর মুখ বন্ধ করলেও, আরও হাজার মানুষের আওয়াজ গর্জে উঠবে। তাই এখন যেমন তাঁর ঘর ভাঙল, তেমনি একদিন উদ্ধব ঠাকরের দর্প চূর্ণ হবে বলেও গর্জে ওঠেন কঙ্গনা রানাউত।