জামিনের জন্য মিথ্যে বলছেন রিয়া চক্রবর্তী?

ভাইরাল হয়ে যায় সুশান্ত-রিয়ার এই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 11, 2020, 03:10 PM IST
জামিনের জন্য মিথ্যে বলছেন রিয়া চক্রবর্তী?
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ​শুক্রবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী। ফলে আপাতত জেলেই থাকতে হবে সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবীকে। সুশান্তের মৃত্যুর পর থেকে যখন প্রায় গোটা দেশের নজর রিয়ার উপর রয়েছে, সেই সময় ভাইরাল হল অভিনেত্রীর একটি ভিডিয়ো। যেখানে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ধূমপান করতে দেখা যায় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীকে।

জি নিউজের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়। যেখানে সুশান্তের ফ্ল্যাটে বসে থাকতে দেখা যায় রিয়াকে। ভিডিয়ো থেকে স্পষ্ট  হয়ে যায়, একসঙ্গে গান গাইছিলেন সুশান্তরা। সেই ভিডিয়োর মাধ্যমেই প্রকাশ্যে আসে, সুশান্তের হাতে রয়েছে একটি স্টিক। ওই স্টিকে টান দিয়ে, সেটি তিনি আবার রিয়ার হাতে দেন। রিয়াও বেশ জমিয়ে কয়েক টান দেওয়ার পর সেখানে হাজির অন্যদের স্টিকটি দিয়ে দেন।

আরও পড়ুন : অক্ষয়ের সুস্থতার টোটকা, প্রতিদিন গোমূত্র পান করেন অভিনেতা, গ্রিলসকে জানালেন নিজেই

সুশান্ত যখন ওই স্টিকে টান দেন, তখন যিনি ভিডিয়ো করছিলেন, তাঁর মুখ থেকে শোনা যায় একটি প্রশ্ন। সুশান্তকে উদ্দেশ্য করে ওই ব্যক্তি জিজ্ঞেস করেন, অভিনেতার হাতে কি চরস রয়েছে! যা শুনে সুশান্ত উত্তর দেন, তাঁর হাতে রয়েছে ভিএফএক্স। সুশান্তের উত্তর শুনে হেসে ফেলেন রিয়া। অর্থাত সুশান্ত যে বেশ মজা করেই ক্যামেরার ওপারে থাকা মানুষটিকে জবাব দিয়েছেন, তা স্পষ্ট হয়ে যায়। 

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত গ্রেফতারির আগে থেকে রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে দাবি করেন, তাঁর মক্কেল কোনওদিন মাদক সেবন করেননি। প্রয়োজনে রক্ত পরীক্ষা করাতেও পস্তুত রিয়া। সেই অনুযায়ী দেখা যায়, এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পর মেডিকেল টেস্ট করানো হয় রিয়ার। তাহলে কি মিথ্যে বলছেন রিয়া! সুশান্ত মামলার অন্যতম প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী যাতে গ্রেফতারির কয়েকদিনের মধ্যে জামিন পেয়ে যান, সেই কারণেই কি মাদক সেবন নিয়ে একের পর এক মিথ্যে সাজিয়েগুছিয়ে বলতে শুরু করেছেন অভিনেত্রী! উঠছে এমন প্রশ্ন।

অন্যদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় সৌভিক চক্রবর্তী স্বীকার করেছেন, সুশান্তের জন্য গাঁজা-সহ অন্য মাদক আনতেন তিনি। লকডাউনের মধ্যে অর্থাত মার্চ মাসেও রিয়ার কথা মতো বন্ধু বসিতকে ফোন করে ৫ গ্রাম বাডের ব্যবস্থা করেন তিনি। তবে লকডাউন চলায় ওই সময় হ্যাশের জোগাড় তিনি করতে পারেননি। শুধু তাই নয়, মাদক ফুরিয়ে গেলেই দিদি রিয়াই তাঁকে ফোন করতেন বলেও দাবি করেন সৌভিক চক্রবর্তী।

.