নিজস্ব প্রতিবেদন: ​মুম্বইয়ের পালি হিলে বেআইনিভাবে অফিস তৈরি করেছেন কঙ্গনা রানাউত। এই অভিযোগেই অভিনেত্রীর অফিস কার্যত গুঁড়িয়ে দেয় বিএমসি। বুধবার সকালে যখন কঙ্গনার অফিস ভেঙে দেওয়ার একের পর এক ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করে, তখন থেকেই প্রায় গোটা দেশ জুড়ে চর্চায় চলে আসে অভিনেত্রীর সঙ্গে মহারাষ্ট্র সরকারের বিবাদ। এসবর বিতর্কের মাঝেই বুধবার দুপুরে মুম্বই এসে পৌঁছন কঙ্গনা রানাউত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'ফিল্ম মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে প্রতিশোধ নিলেন উদ্ধব ঠাকরে',গর্জে উঠলেন কঙ্গনা


মুম্বইতে হাজির হয়ে ফের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। ফিল্ম মাফিয়াদের সঙ্গে একযোগে তাঁর বিরুদ্ধে উদ্ধব ঠাকরে প্রতিশোধ নিয়েছেন বলে মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি তিনি এও বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী যা-ই করুন না কেন, তাঁর মনোবল ভহাতে পারবেন না। উপরন্তু আরও বেশি করে তিনি এবার সরব হবেন। অযোধ্যার পাশাপাশি কাশ্মীর নিয়েও সিনেমা তৈরি করবেন বলে স্পষ্ট জানান কঙ্গনা।


আরও পড়ুন : বলিউডের ৮০% তারকা মাদক সেবন করেন, জোর গলায় দাবি করলেন রিয়া


 







মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে আক্রমণে মাঝেই একের পর এক ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা। যেখানে গণতন্ত্রের মৃত্যু বলে ক্যাপশন দিতে দেখা যায় অভিনেত্রীকে। গণতন্ত্রের মৃত্যু এই ক্যাপশন দিয়েই নিজের সোশ্যাল হ্যান্ডেলে অফিস ভাঙার ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা।


প্রসঙ্গত, করোনার জেরে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মুম্বইতে নির্মাণ সংক্রান্ত যে কোনও কাজ বন্ধ রাখার নির্দেশ দেয় বম্বে হাইকোর্ট। আদালতের নির্দেশ অমান্য করে বিএমসি কীভাবে ওই কাজ করল, তা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা। প্রসঙ্গত, এর আগে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তোপ দেগে মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের পর বুধবার মুম্বইকে পাকিস্তানের সঙ্গে তুলনা করে করে ঝলসে ওঠেন অভিনেত্রী।