নিজস্ব প্রতিবেদন: টুইটারে ট্রেন্ড করছেন কপিল শর্মা(Kapil Sharma)। তবে কোনও ভালো কারণেই নয়, আসলে কপিল শর্মা শো(Kapil Sharma Show) বয়কটের ডাক দিয়েছে নেটিজেনরা। এই সবের সূত্রপাত একটি টুইটকে কেন্দ্র করে। কাশ্মীর ফাইলস(Kashmir Files) ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর টুইটে একটি উত্তর থেকেই শুরু এই ট্রেন্ড। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় টক শো দ্য কপিল শর্মা শো। প্রত্যেক পরিচালকই তাঁর ছবির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ছবির প্রচার করতে হাজির হন এই শোয়ে। সেরকমই পরিচালক বিবেক অগ্নিহোত্রী তাঁর ছবির প্রোমোশনের জন্য কপিল শর্মা শোয়ে যেতে চেয়েছিলেন কিন্তু বিবেককে ফিরিয়ে দিয়েছেন কপিল নিজেই। বিবেকের দাবি ছবিতে বড় স্টার না থাকার কারণেই তাঁকে ফিরিয়ে দিয়েছে কপিল শর্মা। একটি টুইটে বিবেককে উদ্দেশ্য করে এক ব্যক্তি লেখেন যে, কাশ্মীর ফাইলসের টিমকে কপিল শর্মা শোয়ে দেখতে চায় তাঁরা। তাঁর টুইটের উত্তরেই বিবেক দাবি করেন যে এই সময়ের বড় বানিজ্যিক তারকা না থাকাতেই ফিরিয়ে দেওয়া হয়েছে। 


ইতিমধ্য়েই নেটিজেনরা টুইট করছেন যে, কপিল শর্মা শোয়ে তাঁরা একসঙ্গে দেখতে চান মিঠুন চক্রবর্তী ও অনুপম খেরকে। উত্তরে অমিতাভ বচ্চনের একটি টুইট উল্লেখ করে তিনি লেখেন যে গান্ধীজির কথা অনুযায়ী, ওঁরা রাজা আমরা গরিব মানুষ। অন্য একটি টুইটে লেখেন,'আমি নিজেও ফ্যান কিন্তু এটা সত্যি যে কোনও বড় স্টার না থাকায় ওরা আমাদের ডাকেনি।'ইতিমধ্যেই বেশ কিছু নেটিজেন কপিল শর্মার উপর রেগে আগুন। কেউ কেউ বয়কটের ডাক দিয়েছে কপিল শর্মা শো। আগামী ১১ মার্চ মুক্তি পাবে কাশ্মীর ফাইলস। 


আরও পড়ুন: International Women's Day 2022: নারীদিবসে নতুন ঘোষণা, বডি শেমিং নিয়ে কী বলছেন ঋতাভরী-আবীর?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)