নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে সবে সবে সাতপাকে বাঁধা পড়েছেন কপিল শর্মা। এরপরই ফের টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন তিনি। 'কমেডি নাইটস উইথ কপিল' পার্ট টু নিয়ে ফের দর্শকদের সামনে হাজির টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা। শোনা যাচ্ছে, 'কমেডি নাইটস উইথ কপিল' চালানোর জন্য এবার নাকি নিজে উদ্যোগ নিয়েছেন সলমন খান। আর তাই তো শো শুরু হওয়ার পর পরই তা ফের দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে। কিন্তু, কপিল শর্মার শো নিয়ে এই গোপন বিষয়টি জানেন কি?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়ছেন অর্জুন-মালাইকা, স্থির হয়ে গেল বিয়ের দিন!
রিপোর্টে প্রকাশ, 'কমেডি নাইটস উইথ কপিল'-এর জন্য কপিল নাকি এবার বেশ কম পারিশ্রমিক পাচ্ছেন। প্রথম সিজনে প্রত্যেক সপ্তাহের এপিসোডের জন্য কপিলকে আগে ৬০-৭০ লক্ষ করে পারিশ্রমিক দেওয়া হত। এখন নাকি প্রত্যেক সপ্তাহে তা কমে দাঁড়িয়েছে ১৫-২০ লক্ষতে। আরও পড়ুন : বিয়ের দেড় মাসের মধ্যেই স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা! শুধু তাই নয়, ভারতী সিং এবং ক্রুষ্ণা অভিষেক নাকি কপিলের সঙ্গে পা মিলিয়ে প্রায় একই রকম পারিশ্রমিক নিচ্ছেন শো-এর জন্য। অর্থাত প্রত্যেক সপ্তাহে ভারতী এবং ক্রুষ্ণা ১০-১২ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর। যদিও, কপিল শর্মা কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
পাশাপাশি কপিল শর্মা এবং তাঁদের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, তা নিয়ে মুখ খোলেন ক্রুষ্ণা অভিষেক। তিনি বলেন, শো-এর প্রযোজক সলমন খান অত্যন্ত ভাল একজন মানুষ। তিনি কখনওই পারিশ্রমিক নিয়ে অযথা দর কষাকষি করেন না। কপিল শর্মার পারিশ্রমিক কমে গিয়েছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা অহেতুক। এর সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। প্রত্যেকে নিজেদের যোগ্যতা অনুযায়ী পারিশ্রমিক পাচ্ছেন। পাশাপাশি তাঁরা ফের একসঙ্গে কাজ করতে পেরে খুশি বলেও জানিয়েছেন ক্রুষ্ণা।


আরও পড়ুন : বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা


শুধু তাই নয়, 'কপিল শর্মা শো'-এর মতো এ দেশে আর কোনও কমেডি শো এত জনপ্রিয় নয় বলেও দাবি করেন ক্রুষ্ণা অভিষেক। তবে ক্রুষ্ণা যে দাবি-ই করুন না কেন, 'কমেডি নাইটস উইথ কপিল' আর এআগের মত দর্শকদের কাছ থেকে ভালবাসা পাচ্ছে না। ফলে, দ্বিতীয় সিজনে শো-এর টিআরপি বেশ খানিকটা কমে গিয়েছে বলেই পাওয়া যচ্ছে খবর।