নিজস্ব প্রতিবেদন: বুধবার করণ জোহরের(Karan Johar) ৫০ তম জন্মদিন। মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন, এছাড়াও বুধবার এক জমকালো পার্টির আয়োজন করেছেন তিনি। সেখানে আমন্ত্রিত শাহরুখ খান থেকে শুরু করে মালাইকা আরোরা। এই পার্টিতে যোগ দিতে কান ফিল্ম ফেস্টিভাল থেকে মাত্র একদিনের জন্য় ভারতে আসার কথা দীপিকা ও রণবীরেরর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জন্মদিনের সকাল থেকে সোশ্যাল মিডিয়ার পেজ ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। আলিয়া ভাট থেকে শুরু করে করিনা কাপুর, করণকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে বলিউডের সেলেবরা। অন্যদিকে সবাইকে রিটার্ন গিফট দিয়েছেন করণ নিজে। সোশ্যাল মিডিয়ায় করণ লেখেন যে, 'যদিও আমি জানি যে এটা আমার জীবনের মাঝামাঝি সময়, তাও আমি নিজেকে মিলেনিয়ল ভাবি। কেউ কেউ এটাকে মিড লাইফ ক্রাইসিস বলে। আমি এটাকে বলি, ক্ষমাহীন হয়ে জীবন কাটানো।'


করণ আরও লেখেন,'আমি এই ইন্ডাস্ট্রিতে ২৭ বছর কাজ করছি। আমি ধন্য যে আমি জীবনে সেরা অভিজ্ঞতা উপভোগ করেছি। গল্প বলা, কনটেন্ট তৈরি করা, নতুন ট্যালেন্ট তুলে আনা, ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের চোখের সামনে অভিনয় করতে দেখা, আমার কাছে এটা স্বপ্নের মতো। প্রশংসা থেকে শুরু করে ট্রোল,সব কিছু আমার জন্য একটা বিশালশিক্ষা।' জন্মদিনেই নিজের আগামী পরিচালনার ঘোষণা করলেন করণ। এই প্রথম অ্যাকশন ফিল্ম তৈরি করবেন করণ। ছবির শুটিং শুরু হবে ২০২৩ সালের এপ্রিল মাসে। পাশাপাশি করণ জানান যে তাঁর ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি মুক্তি পাবে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি। 



আরও পড়ুন: Srijato-Joy Sarkar-Farzana: ফের একসঙ্গে দুই বাংলার তিন শিল্পী শ্রীজাত-জয়-ফারজানা, প্রকাশিত নতুন গান


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)