নিজস্ব প্রতিনিধি: একবার করণ জোহরের(Karan Johar) কফি উইথ করণ শোয়ে এসে তাঁকে বলিউডে স্বজনপোষণের ধ্বজাধারী বলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। তারপর থেকেই করণ ও কঙ্গনার মধ্যে কথা তো দূর, মুখ দেখাদেখিও বন্ধ। এমনকি এই ঘটনার পরে করণের কাছের সেলেব বন্ধুরাও ট্রোল করতে শুরু করেছিলেন কঙ্গনাকে। এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে সঞ্চালকের ভূমিকায় দেখা গেল করণ জোহরকে। কিন্তু এখানেও স্বজনপোষণ ও পক্ষপাতিত্বের অভিযোগ উঠল তাঁর দিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 আরও পড়ুন: বান্ধবীর সঙ্গে বাগদান পর্ব সারলেন অভিনেতা Shataf Figar, সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের শুভেচ্ছা


এবার তাঁর দিকে এই অভিযোগের তীর ছুঁড়লেন বিগবসের ঘরে সদস্য দিব্যা আগরওয়াল(Divya Agarwal)। সম্প্রতি স্পেশাল এপিসোডে করণ শমিতাকে জানান, তাঁর পিছনে তাঁকে নিয়ে গসিপ করেন তাঁর কাছের বন্ধু দিব্যা। এই ঘটনাতেই মন ভাঙে শমিতার। শমিতার সঙ্গে ঝগড়া বাঁধে দিব্যার। কিন্তু শমিতার পাশাপাশি করণও দিব্যাকে 'ঘর ভাঙানি' আখ্যা দিয়েছেন। এতেই চটেছেন নেটিজেনরা। সঞ্চালক হয়ে কি করে শুধু মাত্র শমিতার পক্ষপাতিত্ব করলেন করণ এই প্রশ্নই তুলেছেন অনেকে। 


তবে শুধুমাত্র নেটিজেনরাই নয়, করণের এই স্বজনপোষণ নিয়ে তাঁর দিকে আঙুল তুলেছেন দিব্যা নিজেও। দিব্যা বলেছেন,তিনি বুঝতেই পারছেন না ঠিক কী কারণে তাঁকে অপমান করলেন করণ জোহর! শমিতার জন্যই রাকেশের সঙ্গে কথা বলতেন না দিব্যা। কিন্তু রাকেশ আর শমিতার মধ্যে সমস্যা কী তা জানতেন না দিব্যা। তিনি প্রশ্ন তোলেন যদি কেউ রাকেশের সঙ্গে শমিতার সমস্যা নিয়ে আলোচনা করেন তাহলে তাঁকে 'ঘর ভাঙানি' কেন বলা হবে! 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)